INDvsENG: বিরাট কোহলির পর বিসিসিআই দিল সংকেত, দ্বিতীয় টেস্টে এই খেলোয়াড় পাবেন ডেবিউর সুযোগ 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে খেলা হয়েছে। সমস্ত সমর্থকদের আশা ছিল যে ভারতীয় দল এই ম্যাচ সহজেই জিতে যাবে, কিন্তু সকলের আশার বিপরীত ভারত এই ম্যাচে ২২৭ রানের বড়ো ব্যবধানে হেরে যায়।

কুলদীপ যাদবের আগে শাহবাজ নদীম পেয়েছিলেন সুযোগ

INDvsENG: বিরাট কোহলির পর বিসিসিআই দিল সংকেত, দ্বিতীয় টেস্টে এই খেলোয়াড় পাবেন ডেবিউর সুযোগ 2

ম্যাচের ঠিক আগে অক্ষর প্যাটেল আহত হয়ে গিয়েছিলেন, এই কারণে তার জায়গায় দলে শাহবাজ নদীমকে প্রথম একাদশে শামিল করা হয়েছিল। টিম ম্যানেজমেন্ট ফের কুলদীপের উপর নিজেদের ভরসা দেখায়নি। কুলঈপ যাদব আগেই দলে শামিল ছিলেন, কিন্তু নেট বোলার হিসেবে দলের সঙ্গে যোগ দেওয়া শাহবাজ নদীমকে প্রথম টেস্টের প্রথম একাদশে খেলার সুযোগ দেওয়া হয়েছিল। শাহবাজ নদীম ভারতীয় দলের আশা পূর্ণ করতে পারেনি। প্রথম ইনিংসে নদীম ৪৪ ওভারে ১৬৭ রান দিয়ে মাত্র ২ উইকেট নিতে পেরেছিলেন। অন্যদিকে ওয়িতীয় ইনিংসে ১৫ ওভারে ৬৬ রান দিয়েছিলেন আর উইকেটই নিতে পেরেছিলেন। ব্যাটিংয়েও তিনি দলের হয়ে বিশেষ কিছুই করতে পারেননি আর দুই ইনিংসে তিনি শূন্য রানেই আউট হন।

চোট থেকে সুস্থ হয়েছেন অক্ষর প্যাটেল

চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হতে চলা দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে অক্ষর প্যাটেল ফিট হয়ে প্রত্যাবর্তন করতে সফল হয়েছেন। বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড একটি ভিডিও প্রকাশ করেছে যেখানে তিনি অধিনায়ক কোহলিকে নেটে বল করতে দেখা গিয়েছে। অক্ষরকে দলে শামিল করার পর নদীমকে বাদ পড়তে হয়েছে। নির্বাচকরা এই বিষয়ে জানিয়েছেন যে তিনি অক্ষর দ্বিতীয় ম্যাচে নির্বাচনের জন্য উপলব্ধ রয়েছেন। বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাইয়ের প্রথম ম্যাচে অক্ষরকে সুযোগ দেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। এখন তার প্রত্যাবর্তন আর অধিনায়কের সঙ্গে ম্যাচ প্র্যাকটিস থেকে পরিষ্কার হয়ে গিয়েছে যে দ্বিতীয় ম্যাচে তাকে প্রথম একাদশে জায়গা দেওয়া হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *