সাংবাদিক ঋদ্ধিমান সাহার হুমকি নিয়ে তিন সদস্যের কমিটি গঠন করেছে বিসিসিআই 1

ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) সিনিয়র উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) বিরুদ্ধে সাংবাদিকের কাছ থেকে হুমকি পাওয়ার অভিযোগের তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে। আমরা আপনাকে বলি যে সাহা কয়েকদিন আগে একটি হোয়াটসঅ্যাপ চ্যাট শেয়ার করেছিলেন, যেখানে একজন সাংবাদিক তাকে সাক্ষাৎকার না দেওয়ার জন্য হুমকি দিয়েছিলেন। তবে সাংবাদিকের নাম প্রকাশ করেননি সাহা। সূত্রের খবর, এখন সাহা সাংবাদিকের পরিচয় প্রকাশ করতে প্রস্তুত এবং তদন্তে সম্মতি দিয়েছেন। তবে এর আগে সাহা বলেছিলেন যে তিনি কোনো অবস্থাতেই সাংবাদিকের নাম প্রকাশ করবেন না। কিছুদিন আগে নাম না নিয়ে সাংবাদিককে সতর্কও করেছিলেন তিনি।

তিন সদস্যের কমিটি গঠন করেছে বিসিসিআই

Virender Sehwag Shares Advice With Wriddhiman Saha On Controversy  Surrounding Texts From An Unnamed Journalist | Cricket News

বিসিসিআই বোর্ডের সহ-সভাপতি রাজীব শুক্লা (Rajeev Shukla), বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমাল (Arun Dhumal) এবং অ্যাপেক্স কাউন্সিলের সদস্য প্রবতেজ সিং ভাটিয়াকে তিন সদস্যের কমিটিতে অন্তর্ভুক্ত করেছে। আগামী সপ্তাহ থেকে এই কমিটি বিষয়টি তদন্ত করবে। উল্লেখযোগ্যভাবে, এই ঘটনার পর বীরেন্দ্র সেহওয়াগ (Virender Sehwag) এবং হরভজন সিং (Harbhajan Singh) সহ ক্রিকেট বিশ্ব সাহার সমর্থনে বেরিয়ে আসে। একই সময়ে, ভারতীয় ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন একটি বিবৃতি জারি করেছিল এবং সংগঠনটি সাহাকে সাংবাদিকের পাঠানো হুমকিমূলক বার্তার নিন্দা করেছিল।

হুমকি বিতর্ক কি?

আসলে, কয়েকদিন আগেই শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই। দল থেকে বাদ পড়েছেন সাহা। কয়েক ঘন্টা পরে, সাহা সাংবাদিকের সাথে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করে সাংবাদিককে হুমকি দেওয়ার অভিযোগ করেছিলেন। সাহা লিখেছেন, ভারতীয় ক্রিকেটে আমার সমস্ত অবদানের পরেও আমাকে একজন তথাকথিত সম্মানিত সাংবাদিকের কাছ থেকে এটি লড়াই করতে হবে। কোথায় গেল সাংবাদিকতা? সাংবাদিকের পাঠানো বার্তায় সাংবাদিকের সুর ছিল ভীতিকর, “আপনি ফোন করেননি। আমি কখনই তোমার সাক্ষাৎকার নেব না। আমি সহজে অপমান গ্রহণ করি না এবং আমি এটি মনে রাখব।”

Leave a comment

Your email address will not be published.