BAN vs ZIM: জিম্বাবুয়ের বিরুদ্ধে বিশ্বকাপে দ্বিতীয় জয় তুলে নিলো বাংলাদেশ, ট্যুইটার মাতলো টাইগারদের পারফরমেন্সে !! 1

BAN vs ZIM: মরণ বাচন ম্যাচে মুখোমুখী হয়েছিল বাংলাদেশ এবং জিম্বাবুয়ে, ব্রিসবেন গব্বায় মুখোমুখি দুই দল, দুই দলের কাছেই সেমিফাইনাল পৌঁছনোর জন্য এই ম্যাচটি ছিল গুরুত্বপূর্ণ। বাংলাদেশ দলের অধিনায়িক সাকিব আল হাসান টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন, প্রথমে ব্যাটিং করতে এসে দ্বিতীয় ওভারেই আউট হয়ে ফিরে যান সৌম্য সরকার পাওয়ারপ্লের  শেষ ওভারে ১৪ রান বানিয়ে প্যাভিলিয়নের পথ দেখেন ইনফর্ম ব্যাটসম্যান লিটন দাস। তারপর ব্যাটিং করতে আসে সাকিব আল হাসান, নাজমুল হাসান শান্তর সঙ্গে ৫৪ রানের একটি পার্টনারশিপ করেন দুজনে। শন উইলিয়ামসের বলে ২০ বলে ২৩ রান করে আউট হয়ে যান অধিনায়ক সাকিব আল হাসান।

দুর্দান্ত শুরুয়াত বাংলাদেশের

BAN vs ZIM: জিম্বাবুয়ের বিরুদ্ধে বিশ্বকাপে দ্বিতীয় জয় তুলে নিলো বাংলাদেশ, ট্যুইটার মাতলো টাইগারদের পারফরমেন্সে !! 2

তারপর ব্যাটিং করতে আসেন আফিফ হোসেন, যিনি একটি দুর্দান্ত ক্যামিও খেলেন মাত্র ১৯ বলে ২৯ রান করেন তিনি, বাংলাদেশের সর্বোচ্চ রান করেছিলেন শান্ত ৫৫ বলে সাতটি চার এবং একটি ছক্কা হাঁকিয়ে করেছেন ৭১। কুড়ি ওভার ব্যাটিং করে বাংলাদেশ দল সাত উইকেট হারিয়ে ১৫০ রান করতে সক্ষম হয়েছে, দুটি করে উইকেটে সক্ষম হয়েছেন রিচার্ড নাগারভা ও ব্লেসিং মুজারাবানি এবং একটি উইকেট নিতে সক্ষম হয়েছেন শন উইলিয়ামস ও সিকান্দার রাজা।

শেষ রক্ষা হলো না জিম্বাবোয়ের

BAN vs ZIM: জিম্বাবুয়ের বিরুদ্ধে বিশ্বকাপে দ্বিতীয় জয় তুলে নিলো বাংলাদেশ, ট্যুইটার মাতলো টাইগারদের পারফরমেন্সে !! 3

জবাবে জিম্বাবুয়ে দল ব্যাটিং করতে এসে তাদের পাওয়ার প্লে তেই চারটি উইকেট হারিয়ে ফেলেন, পাওয়ার প্লেতে  দুর্দান্ত বোলিং করেছিলেন তাসকিন আহমেদ এবং মুস্তাফিজুর রহমান, মাত্র ৩৫ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে জিম্বাবুয়ে, কিন্তু একদিক থেকে ব্যাটিং করে যাচ্ছিলেন শন উইলিয়ামস, তিনি ৪২ বলে আটটি চার মেরে ৬৪ রানের ইনিংস খেলে অধিনায়ক সাকিবের কাছে রান আউট হন। শেষের দিকে একমাত্র রায়ান বার্ল ২৫ বলে ২৭ রানের ইনিংস খেলেন, শেষ ওভারে জেতার জন্য প্রয়োজন ছিল ১৬ রানের।

শেষ জয় নিশ্চিত করলো বাংলাদেশ

BAN vs ZIM: জিম্বাবুয়ের বিরুদ্ধে বিশ্বকাপে দ্বিতীয় জয় তুলে নিলো বাংলাদেশ, ট্যুইটার মাতলো টাইগারদের পারফরমেন্সে !! 4

মোসাদ্দেক হোসেনের দুর্দান্ত বোলিং-এর জেরেই গ্রুপের দ্বিতীয় স্থানে পৌঁছে গেলো বাংলাদেশ। বাংলাদেশের হয়ে ৩টি উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ এবং দুটি করে উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন। BAN VS ZIM ম্যাচের সেরা তাসকিন। বাংলাদেশের জয়ে উৎফলিত বাংলাদেশি দর্শক, টুইটারে জানালেন তাদের প্রতিক্রিয়া।

Leave a comment

Your email address will not be published.