BAN vs NED: শারিজের বলে বোকা বনে প্যাভিলিয়নে ফিরলেন সাকিব, ভাঙলো লক্ষ সমর্থকের হৃদয় !! দেখুন ভিডিও 1

BAN vs NED: টি২০ তে বাংলাদেশের ফর্ম এই মুহুর্তে তলানিতে। নিউজিল্যান্ডে পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ত্রিদেশীয় সিরিজে একটি ম্যাচ’ও জেতেনি টাইগার’রা। টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে ব্যর্থতা ঝেড়ে ফেলতে চাইবেন সাকিবরা। সেখানেও শুরুটা বিশেষ সুবিধার হয় নি বাংলাদেশের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ ভেস্তে গেছে বৃষ্টিতে। তার আগের ম্যাচে ব্রিসবেনের অ্যালান বর্ডার ফিল্ডে বিশ্বক্রিকেটে ‘তরুণ তুর্কী’ আফগানিস্তানের কাছে ৬২ রানে পরাজিত হয়েছে তাসকিন, এবাদত’রা। বিশ্বকাপের মঞ্চে সুপার ১২ পর্বে ২৪শে অক্টোবর যাত্রা শুরু করেছে বাংলাদেশ। প্রতিপক্ষ নেদারল্যান্ডস। ডাচদের বিরুদ্ধে জয় দিয়েই বিশ্বকাপ অভিযান শুরু করতে চাইবে পদ্মাপাড়ের দল। টস হেরে আগে ব্যাট করছে বাংলাদেশ। প্রথম ৫ ওভারে দ্রুত ৪৩ রান তুলে নিলেও চাপ ধরতে রাখতে পারেনি তারা। যাকে নিয়ে ভরসা ছিলো বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের সেই সাকিব ফিরলেন প্যাভিলিয়নে।

ছক্কা মারতে গিয়ে আউট সাকিব-

BAN vs NED: শারিজের বলে বোকা বনে প্যাভিলিয়নে ফিরলেন সাকিব, ভাঙলো লক্ষ সমর্থকের হৃদয় !! দেখুন ভিডিও 2

সদ্যই আফগানিস্তানের মহম্মদ নবি’কে সরিয়ে আইসিসি ক্রমতালিকায় ১ নম্বর অলরাউন্ডারের মুকুট ফিরে পেয়েছেন ‘বাংলাদেশের প্রাণ, বাংলাদেশের জান, সাকিব-আল-হাসান।’ এই টুর্নামেন্টে ভালো কিছু করতে হলে বাংলাদেশ’কে তাকিয়ে থাকতেই হবে তাদের অধিনায়কের দিকে। আজ হোবার্টের বেলেরিভে ওভালে দ্য নেদারল্যান্ডসের বিপক্ষেও সেই আশাতেই বুক বেঁধেছিলেন ‘টাইগার্স’ সমর্থক’রা। সাকিবের ফর্ম’ও বাধ্য করেছিলো তাঁর দিকে নজর রাখতে।

সদ্য নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি২০ সিরিজে জোড়া হাফসেঞ্চুরি করেছিলেন তিনি। কিন্তু বিশ্বকাপের চাপ আজ রাখতে পারলেন না তিনি। মাত্র ৯ বলে ৭ রান করেই তাড়াহুড়োয় তুলে মারতে গিয়ে ডিপ মিড উইকেটে ধরা পড়লেন সাকিব। ঝাঁপিয়ে পড়ে দুরন্ত ক্যাচ নিলেন বাস দে লিড। নিজের প্রথম আন্তর্জাতিক টি২০ উইকেট হিসেবে বাংলাদেশী কিংবদন্তী সাকিবের উইকেট পেয়ে আত্মহারা ঊনিশ-বর্ষীয় ডাচ লেগস্পিনার। সাকিব ফিরতে দায়িত্ব এখন বাকিদের কাঁধে। বড় রানের জন্য তাঁদের দিকেই তাকিয়ে ‘টাইগার্স’।

দেখুন সাকিবের উইকেট’টি-

Leave a comment

Your email address will not be published.