ব্রোঞ্জ জিতেছে বজরং পুনিয়া, অভিনন্দন জানালেন দীপক পুনিয়াকে, পোস্টে বড় ভুল হরভজন সিংয়ের 1

শনিবার টোকিও অলিম্পিকে ভারতের জন্য একটি দুর্দান্ত দিন ছিল। একদিকে তারকা কুস্তিগীর বজরং পুনিয়া ষষ্ঠ পদক জিতেছেন, অন্যদিকে নীরজ চোপড়া স্বর্ণপদক জিতে ভারতের তেরঙা তুলেছেন। দুজনেই ক্রিকেট বিশ্ব থেকে অনেক অভিনন্দন পাচ্ছেন। এদিকে, কুস্তিগীরকে শুভেচ্ছা জানাতে একটি পোস্টও করেছিলেন হরভজন সিং। কিন্তু, তিনি এই ক্ষেত্রে একটি বড় ভুল করেছেন। যা তার ভক্তরা কখনোই তার কাছ থেকে আশা করতে পারেনি।

Bajrang punia

হ্যাঁ, ফ্রি স্টাইল রেসলিংয়ের ৬৫ কেজি বিভাগে বজরং কাজাখস্তানের কুস্তিগীর দৌলত নিয়াজবেকভকে ৫-০ ফলে পরাজিত করেছেন। এই ক্ষেত্রে, ভারত ২০১২ লন্ডন অলিম্পিকের পদকের রেকর্ডকেও পিছনে ফেলে দিয়েছে। ভারতীয় দল লন্ডনে ছয়টি পদক জিতেছে এবং এখন এর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাতটিতে। পুনিয়ার পরেই নীরজ চোপড়া ভারতকে স্বর্ণপদক এনে দেন। এখন সোশ্যাল মিডিয়ায় ভারতের এই জয়ের জন্য অভিনন্দনের প্রবাহ রয়েছে। এরই মধ্যে ক্রিকেট বিশ্ব কিভাবে পিছিয়ে থাকতে পারে? অনেক বড় অভিজ্ঞ ক্রিকেটার তাদের নিজস্ব স্টাইলে এই বিজয় উদযাপন করেছেন। তাই সেখানে হরভজন সিংও বজরং পুনিয়াকে তার ইনস্টা স্টোরিতে অভিনন্দন জানিয়েছেন। কিন্তু, সকলে বিস্মিত হয়েছিল যখন তিনি বজরং পুনিয়ার ছবি রেখেছিলেন এবং অভিনন্দনের ক্যাপশনে দীপক পুনিয়ার নাম লিখেছিলেন। এই খবরে আপনি নিজেই এর ছবি দেখতে পারেন। যেখানে হরভজন সিং স্পষ্টভাবে লিখেছেন, ‘খুব ভালো দীপক পুনিয়া’।

deepak ba

বর্তমানে এই প্রথম কোনো বড় সেলিব্রেটি এত বড় ভুল করেননি। এর আগেও অনেকে এই ধরনের ভুল করেছেন। কিন্তু, এটি হরভজন সিংয়ের ভুল ঢাকতে পারে না। বিশেষ করে এমন একটি ক্ষেত্রে যেখানে দেশ সম্পর্কিত একটি বিষয় আছে। আপনি নিজের জন্য এই পোস্টটি দেখতে পারেন। সে কত বড় ভুল করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *