সিএসকে-কে খেতাব জেতাতে চেন্নাইয়ে হাজির 'বাহুবলী' মহেন্দ্র সিং ধোনি, এই তারিখ থেকে প্রস্তুতি শুরু 1

চলতি বছরের এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর শুরু হতে চলেছে। আইপিএলের ১৪তম আসরের সময়সূচি এখনও প্রকাশিত হয়নি, তবে শিডিউল শিগগিরই প্রকাশ হতে চলেছে বলে বিসিসিাই সূত্রে খবর। চেন্নাই সুপার কিংস (সিএসকে) দল ইতিমধ্যেই আইপিএল এর ১৪তম আসরের প্রস্তুতি শুরু করতে চলেছে।

সিএসকে-কে খেতাব জেতাতে চেন্নাইয়ে হাজির 'বাহুবলী' মহেন্দ্র সিং ধোনি, এই তারিখ থেকে প্রস্তুতি শুরু 2

আর সেই কারণে দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং অভিজ্ঞ তারকা ব্যাটসম্যান অম্বাতি রায়ডু চেন্নাই পৌঁছে গিয়েছেন এবং শিগগিরই অনুশীলন শুরু করবেন। মিডিয়ার প্রতিবেদনে যদি বিশ্বাস করা যায়, তবে আগামী ১১ মার্চ থেকে ধোনি এবং রায়ডু ১৪তম আসরের প্রস্তুতি শুরু করতে পারেন।

ধোনি ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন, গত বছরের ১৫ আগস্ট ধোনি তার অবসর ঘোষণা করেছিলেন। ২০১৯ সালের জুলাইয়ে তিনি তার সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলেন। গত মরসুমে ধোনি বিশেষ কিছু করতে পারেননি এবং এই মরসুমে ভক্তরা তাঁর কাছ থেকে অনেক বেশি প্রত্যাশা রাখবে। চেন্নাই সুপার কিংসের দল গত বছর প্লে অফে পৌঁছতে পারেনি, যা তাদের আইপিএল ইতিহাসে প্রথম।

চেন্নাই সুপার কিংসের পুরো দল : মহেন্দ্র সিং ধোনি, ফাফ ডু প্লেসিস, ঋতুরাজ গায়কওয়াড়, সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, নারায়ণ জগদীশন, রবিন উথাপ্পা, রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, ডোয়েন ব্র্যাভো, কর্ণ শর্মা, আর সাই কিশোর, মিচেল স্যান্টনার, ইমরান তাহির, দীপক চাহার, শার্দূল ঠাকুর, লুঙ্গি এনগিডি, জস হেজলউড, কে এম আসিফ, মইন আলি, কৃষ্ণাপ্পা গৌথম, চেতেশ্বর পূজারা, হরিশঙ্কর রেড্ডি, ভগত ভার্মা, হরি নিশান্ত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *