শচীন ভক্তদের জন্য দুঃসংবাদ! খেলার কথা থাকলেও শেষ মুহুর্তে খারাপ খবর দিলেন ক্রিকেটের ঈশ্বর 1

ভারতের মহান ক্রিকেটার শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar), যাকে ক্রিকেটের ঈশ্বর বলা হয়, ২০১৩ সালেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছেন। ক্রিকেটের মাঠে ব্যাট হাতে বিস্ময় দেখাতে দেখা যায় না এই মহান ক্রিকেটারকে। কিন্তু তারপরও শচীনকে তার পুরনো সতীর্থদের সঙ্গে লিজেন্ডস লিগ ক্রিকেটে (Legends League Cricket) খেলতে দেখা যায়। তবে এবারের লিগ শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে শচীন ভক্তরা।

শচীনের ভক্তরা ধাক্কা খেয়েছেন

Sachin Tendulkar birthday: Wishes pour in as Sachin Tendulkar turns 48 |  Cricket News - Times of India

শনিবার SRT স্পোর্টস ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেড স্পষ্ট করেছে যে ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার আসন্ন ‘লিজেন্ডস লিগ ক্রিকেট (LLC)’-এর অংশ নন। এলএলসি অবসরপ্রাপ্ত খেলোয়াড়দের জন্য একটি পেশাদার ক্রিকেট লিগ। সম্প্রতি ভারতীয় দল ঘোষণা করেছে। টেন্ডুলকারকে অভিনেতা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) একটি প্রচারমূলক ভিডিওতেও দেখা যায়, যা লিগে তার অংশগ্রহণ সম্পর্কেও কথা বলে। এসআরটি স্পোর্টসের একজন সরকারী মুখপাত্র, যা টেন্ডুলকারকে পরিচালনা করে, তবে লিগে তার জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন।

লিগ থেকে টেন্ডুলকার সরে দাঁড়ালেন

Sachin Tendulkar, Recovering From COVID-19, Back Home From Hospital |  Cricket News

এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের একজন অফিসিয়াল মুখপাত্র বলেছেন, “লেজেন্ডস লিগ ক্রিকেটে টেন্ডুলকারের অংশগ্রহণের খবর সত্য নয়। আয়োজকদের ক্রিকেট ভক্ত এবং অমিতাভ বচ্চনকে বিভ্রান্ত করা থেকে বিরত থাকতে হবে।” এলএলসিতে তিনটি দল থাকবে যারা ২০ জানুয়ারি থেকে শুরু হওয়া লিগে একে অপরের মুখোমুখি হবে। ভারতীয় দলের প্রতিনিধিত্ব করবেন যুবরাজ সিং (Yuvraj Singh), বীরেন্দ্র সেহওয়াগ (Virender Sehwag), হরভজন সিং (Harbhajan Singh), ইরফান পাঠান (Irfan Pathan) এবং ইউসুফ পাঠান (Yusuf Pathan) সহ অন্যান্য খেলোয়াড়রা। ভারতের দলের নাম হবে ‘দ্য ইন্ডিয়া মহারাজা’। লিগের অন্য দুটি দল বিশ্বের বাকি এবং এশিয়া একাদশ (এশিয়া লায়ন্স)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *