ম্যাচ হারের ধাক্কা কাটিয়ে মুখ খুললেন বাবর আজম , সোশ্যাল মিডিয়ায় বাবরের আবেগঘন পোস্ট !! 1

আবার তীরে এসে তরী ডুবল পাকিস্তানের, পাকিস্তান এই বিশ্বকাপে তাদের দুর্দান্ত খেলা দেখিয়েছে, বিশ্বকাপের মঞ্চে তাদের পারফরম্যান্সে জন্যই তারা পৌঁছেছিল ফাইনালে। প্রথম ম্যাচে পাকিস্তান ভারতের কাছে পরাজিত হয়ে অনেকটাই আত্মবিশ্বাসের ঘাটতি দেখা গিয়েছিল পাকিস্তান শিবিরে। কিন্তু পরবর্তী ম্যাচে জিম্বাবুয়ের কাছে পরাজিত হয়ে একেবারেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল পাকিস্তান। তবে ভাগ্যের পরিহাসে পাকিস্তান দল পৌঁছে গেল সেমিফাইনালে যেখানে তাদের মোকাবিলা হয়েছিল নিউজিল্যান্ডের বিরুদ্ধে। টসে জিতে নিউজিল্যান্ড অধিনায়ক ব্যাটিং করার সিদ্ধান্ত নিলে তা পাকিস্তানি অধিনায়ক  বাবর আজম ও উইকেট রক্ষক মোহাম্মদ রিজওয়ান তাদের ফর্মে এসেছিলেন এবং খেলেন দুর্দান্ত ইনিংস, দল নিউজিল্যান্ডকে হারিয়ে প্রবেশ করে ফাইনালে।

স্টোকসের অভিজ্ঞতার কাছে পরাজয় পাকিস্তানের

ম্যাচ হারের ধাক্কা কাটিয়ে মুখ খুললেন বাবর আজম , সোশ্যাল মিডিয়ায় বাবরের আবেগঘন পোস্ট !! 2

তবে ফাইনালে এসে ইংল্যান্ডের কাছে পরাজিত হয়েছে পাকিস্তান দলকে, টসে হেরে প্রথমে ব্যাটিং করতে এসে ইংলিশ পেস বোলারদের সামলাতে হিমশিম খেয়ে যাচ্ছিলেন পাকিস্তানি ব্যাটার রা। শেষমেষ বেন স্টোকস এর দৌলতে ইংল্যান্ড দল ১৯ তম ওভারের শেষ বলে ম্যাচ জিততে সক্ষম হয়। একই সাথে, ফাইনাল ম্যাচে এই পরাজয়ের পর বাবর তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন এবং সমর্থনের জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এবং দলের খেলোয়াড়দের প্রশংসা করেছেন।

বাবরের আবেগঘন পোস্ট

ম্যাচ হারের ধাক্কা কাটিয়ে মুখ খুললেন বাবর আজম , সোশ্যাল মিডিয়ায় বাবরের আবেগঘন পোস্ট !! 3

পোস্টটি শেয়ার করার সময় ক্যাপ্টেন (বাবর আজম) লিখেছেন, “আমি আমার দল নিয়ে এর চেয়ে বেশি গর্বিত হতে পারি না। তোমরা সবাই সত্যিকারের যোদ্ধাদের মতো যুদ্ধ করেছিলে। আপনাদের (সমর্থক) সমর্থনের জন্য ধন্যবাদ।”

ফাইনাল ম্যাচেও ফ্লপ বাবর আজম

ম্যাচ হারের ধাক্কা কাটিয়ে মুখ খুললেন বাবর আজম , সোশ্যাল মিডিয়ায় বাবরের আবেগঘন পোস্ট !! 4

এই বিশ্বকাপে রিতিমতন ছন্নছাড়া বাবর আজম, ৭ ইনিংসে কেবলমাত্র ১২৪ রান, তার এই নকে’র কারণেই অনেকটা দুর্বল হয়ে পরে পাকিস্তান দল।  গত বছর বিশ্বকাপে সর্বাধিক রানের মালিক ছিলেন বাবর, কিন্তু এবছর তিনি একটিও ছক্কা হাঁকাতে পারেননি, তার এই দুর্দশা বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের হারের আর এক কারণ। যদিও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ছন্দে দেখা গিয়েছিল বাবর আজমকে, ৪২ বলে ৭ টি চার মেরে ৫৩ রান করেছিলেন বাবর, কিন্তু এবার ইংল্যান্ডের বিরুদ্ধে বড় রান বানাতে পারেননি বাবর, ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে দারুণভাবে ফ্লপ  অধিনায়ক বাবর আজম । নিউজিল্যান্ড ছাড়া পুরো মৌসুমে কোনো দলের বিপক্ষে ভালো পারফর্ম করতে পারেননি তিনি। সেমিফাইনালে তার বিস্ফোরক ব্যাটিং দেখে মনে হয়েছিল তিনি ফাইনালে স্কোর করে দলকে দ্বিতীয় ট্রফি জেতাবেন কিন্তু তিনি বিশ্বকাপের বড় মঞ্চে তার সেরা খেলাটা দিতে ব্যর্থ হয়েছেন,  ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি ২ টি চার মেরে ২৮ বলে মাত্র ৩২ রান করেন।

Leave a comment

Your email address will not be published.