"বাবর এবার অবসর নাও", পাকিস্তানী অধিনায়ককে ধুয়ে দিলেন এই প্রাক্তন অধিনায়ক !! 1

বিশ্বকাপের প্রথম ম্যাচে ভারতের কাছে পরাজয় অনেকটা আত্মবিশ্বাসে ঘাটতি দেখিয়েছিল পাকিস্তানের, বৃহস্পতিবার জিম্বাবুয়ের বিরুদ্ধে ১৩০ রান তুলতে না পারায় বিশ্বকাপের মঞ্চ থেকে রিতিমতন বাদ পড়ে গেছে পাকিস্তান। জিম্বাবুয়ের কাছে পরাজয়ের পর প্রাক্তন পাকিস্তানি খেলোয়াড়রা বাবর আজম এবং তার দলের উপর রিতিমতন অখুশি। তাছাড়া, ম্যাচ-শেষে বাবর আজমের বক্তব্য প্রাক্তন অধিনায়ক সালমান বাট সহ বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটারের ভালো লাগেনি।

বাবর আজমের সমালোচনা

"বাবর এবার অবসর নাও", পাকিস্তানী অধিনায়ককে ধুয়ে দিলেন এই প্রাক্তন অধিনায়ক !! 2
Pakistan’s Captain Babar Azam celebrates the catch of India’s Hardik Pandya in the final over during the ICC men’s Twenty20 World Cup 2022 cricket match between India and Pakistan at Melbourne Cricket Ground (MCG) in Melbourne on October 23, 2022. – — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by WILLIAM WEST / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by WILLIAM WEST/AFP via Getty Images)

বাবর আজম তার শেষ ম্যাচে জানায় জিম্বাবুয়ে দল এই পিচে ১০রান অতিরিক্ত করেছে। বাবরের এই কথা শুনে রিতিমতন রাগ দেখিয়েছেন প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক সালমান বাট। বাবরের এই মন্তব্যের বয়ানে সালমান বাট বলেছেন, “গতকাল আমাদের সেরা খেলোয়াড়, আমাদের ক্যাপ্টেন, বিশ্বের সেরা ব্যাটসম্যান এইসব উল্টোপাল্টা কথা বলে, ২০ ওভারে ১৩০ করার পর ও আপনার কি করে মনে হয় বিপক্ষ দল ১০ রান বেশি করেছে ?”

বোলারদের সমর্থন

"বাবর এবার অবসর নাও", পাকিস্তানী অধিনায়ককে ধুয়ে দিলেন এই প্রাক্তন অধিনায়ক !! 3
MELBOURNE, AUSTRALIA – OCTOBER 23: Babar Azam of Pakistan celebrates catching out Hardik Pandya of India during the ICC Men’s T20 World Cup match between India and Pakistan at Melbourne Cricket Ground on October 23, 2022 in Melbourne, Australia. (Photo by Daniel Pockett-ICC/ICC via Getty Images)

তিনি বোলারদের সমর্থন করে বলেছেন, “বোলাররা আর কি করবে ? এবার তাহলে কি অপোনেন্ট দলের ব্যাট লুকিয়ে রাখবে ? ১৩০ রান কিভাবে বড়ো রান হয় ?” দুটি ম্যাচে যেভাবে বোলাররা বোলিং করে এসেছেন তা সত্যি প্রশংসনীয়, প্রথম ম্যাচে ভারতীয় দলের বিরুদ্ধে পাকিস্তানী পেস বোলাররা খুবই ভালো পারফরমেন্স দেখিয়েছিলো ব্যাটিং অর্ডারে চূড়ান্ত ব্যর্থতার ফলে দুটি ম্যাচেই হার পাকিস্তান দলের।

জিম্বাবুয়ের বিরুদ্ধে পাকিস্তান দলের পারফরমেন্স

"বাবর এবার অবসর নাও", পাকিস্তানী অধিনায়ককে ধুয়ে দিলেন এই প্রাক্তন অধিনায়ক !! 4
PERTH, AUSTRALIA – OCTOBER 27: Sikandar Raza of Zimbabwe celebrates the wicket of Shan Masood of Pakistan during the ICC Men’s T20 World Cup match between Pakistan and Zimbabwe at Perth Stadium on October 27, 2022 in Perth, Australia. (Photo by Paul Kane/Getty Images)

পাকিস্তান দল ১৩০ রান চেস করতে এসে পাওয়ার প্লেতেই তাদের অভিজ্ঞ দুই ওপেনারকে হারায়, বাবর ৪ এবং রিজওয়ান ১৪ রান করে আউট হয়ে যায় , যেখানে দলের হয়ে সর্বোচ্চ রানটি করেছেন সান মাসুদ, তিনি ৪৪ রান বানিয়েছিলেন , পাকিস্তানী মিডিল অর্ডার তাদের খারাপ ফর্ম অব্যহত রেখেছে, প্রথমে ভারতের বিরুদ্ধে আবার এখন জিম্বাবুয়ের বিরুদ্ধে, শেষ ওভারে জেতার জন্য প্রয়োজন ছিল ৮ রানের, ৮ রান তুলতে ব্যর্থ হয় পাকিস্তান দল। অবশ্য পাকিস্তানী বোলারদের অনেকটাই আত্মবিশ্বাসের সাথে বোলিং করতে দেখা যাচ্ছে, ২টি ম্যাচে ৩টি করে উইকেট নিয়েছেন হারিস রউফ ও শাদাব খান। এবং ১টি ম্যাচেই ৪ উইকেট নিয়েছেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়ার।

Read More: IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই ৩ পরিবর্তনের সঙ্গে মাঠে নামবে টিম ইন্ডিয়া !!

Leave a comment

Your email address will not be published.