টি২০ আন্তর্জাতিকে ভারত-পাকিস্তান যৌথ একাদশ বাছলেন বাবর আজম, দলে ছয় ভারতীয় 1

পাকিস্তানের অধিনায়ক এবং তারকা ব্যাটসম্যান বাবর আজম ভারত ও পাকিস্তানের যৌথ T20I একাদশে ৬ ভারতীয় খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছেন। তিনি নিজে ছাড়াও এই দলের ব্যাটিং বিভাগে মাত্র একজন পাকিস্তানি খেলোয়াড়কে জায়গা দিয়েছেন।ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলেকে দেওয়া এক সাক্ষাৎকারে নির্বাচিত এই দলে ওপেনার হিসেবে নির্বাচিত হয়েছেন রোহিত শর্মা ও নিজেকে। এছাড়া ৩ নম্বরে ব্যাট করছেন বিরাট কোহলি, ৪ নম্বরে অলরাউন্ডার শোয়েব মালিক। উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে বাবর এমএস ধোনিকে এনেছেন। মালিক ছাড়াও অন্য অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

Shoaib Malik Takes Sly Dig At Indian Team, Fans Shuts Him Down

স্পিন বিভাগে, তিনি কুলদীপ যাদব এবং শাদাব খানকে বেছে নিয়েছেন এবং জসপ্রিত বুমরাহ এবং শাহীন আফ্রিদিকে ফাস্ট বোলিংয়ের দায়িত্ব দিয়েছেন। উল্লেখ্য, সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়েছে পাকিস্তান। ওয়ানডে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে প্রথমবারের মতো, যখন পাকিস্তান ভারতকে হারিয়েছিল।

He is the best T20 bowler at the moment': Mohammad Amir on Jasprit Bumrah  vs Shaheen Afridi comparisons | Cricket News

বাবর আজমের ভারত-পাকিস্তান যৌথ টি-টোয়েন্টি একাদশ – রোহিত শর্মা, বাবর আজম, বিরাট কোহলি, শোয়েব মালিক, এমএস ধোনি (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, শাদাব খান, শাহীন আফ্রিদি, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ আমির, কুলদীপ যাদব।

Leave a comment

Your email address will not be published.