সেরা কভার ড্রাইভের বিচারে বিরাট কোহলির নামই নিলেন না বাবর আজম, এই দুই তারকার ড্রাইভে মুগ্ধ 1

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে বর্তমান সফরের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসাবে বিবেচনা করা হয়। এই তরুণ ব্যাটসম্যানের কৌশল এবং দক্ষতা সারা বিশ্বের মানুষকে তাদের প্রশংসক করে তুলেছে। বাবর আজম সম্প্রতি বলেছিলেন যে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সাথে তাঁর তুলনা করা হলে তিনি গর্ববোধ করেন। বিশ্বজুড়ে ক্রিকেট বিশেষজ্ঞরা প্রথমে ফ্যাব ফোর সম্পর্কে কথা বলেন। এতে বিরাট কোহলি, স্টিভ স্মিথ, কেন উইলিয়ামসন এবং জো রুটের কথা উল্লেখ করা হয়েছিল। এখন এই ক্রিকেট বিশেষজ্ঞরা ফ্যাব ফাইভের দিকে ঝুঁকছেন। বাবর আজম এই তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে।

Amazing cover drive, Bell on Pakistan batsman who times the ball perfectly

বাবর আজমের কভার ড্রাইভটি সারা বিশ্ব জুড়েই পছন্দ হয়েছে। ক্রিকেট বিশেষজ্ঞরাও তাঁর কভার ড্রাইভের প্রশংসা করেছেন। তবে বাবর আজম নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন এবং প্রাক্তন ক্রিকেটার ইয়ান বেলকে সর্বকালের প্রিয় কভার ড্রাইভ হিসাবে আখ্যায়িত করেছেন। সেরা কাভার ড্রাইভের কথা বলার সময় বাবর আজম বিরাট কোহলির নাম রাখেননি। ক্রিকউইকের সাথে কথোপকথনে বাবর বলেছিলেন, “আমি সত্যিই ইয়ান বেলের কভার ড্রাইভটি পছন্দ করি। তিনি খুব মসৃণ ছিলেন, যেন কেউ স্লো মোশনে খেলছে। কেন উইলিয়ামসনের কভার ড্রাইভটিও বেশ ভাল, তিনি কিছুক্ষণ খেলেন, এবং বলটি আসতে দেয় শরীরের কাছাকাছি।”

Cricket. Kane Williamson Cover drive | Cricket wallpapers, Kane williamson, Cricket

তিনি আরও বলেছিলেন যে, “আমার কভার ড্রাইভগুলি বেশ স্বাভাবিক। আমার কভার ড্রাইভের কারণে আমি অনেক লড়াই করেছি এবং কিছু লোক আমাকে বলেছিল ইনিংসের প্রথম দিকে কভার ড্রাইভ না খেলতে। তবে আমি আমার ড্রাইভে কাজ করেছি। টি টোয়েন্টিতে আপনার বেশি সময় নেই তবে ওয়ানডে এবং টেস্টে আমি পুরো সময় নিই এবং শট খেলি।”

আরও পড়ুন: ধোনি ও কোহলির মধ্যে কে ভাল অধিনায়ক? পরিসংখ্যান অনুযায়ী ফলাফল জেনে নিন

সম্প্রতি, যখন বাবরকে বিরাট কোহলির সাথে তুলনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন, “বিরাট কোহলি বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। তিনি বিশ্বের যে কোনও জায়গায় পারফর্ম করেছেন এবং বড় ম্যাচগুলিতেও নিজের ফ্লেয়ার ছড়িয়ে দিয়েছেন। মানুষ যখন তুলনা করে আমাদের, আমি এর চাপ নিই না। এত বড় খেলোয়াড়ের সাথে তুলনা করতে পেরে আমি গর্বিত বোধ করি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *