Babar Azam জানালেন কোন পাকিস্তানী ব্যাটসম্যানকে তারা রাহুল দ্রাবিড় বলে ডাকতেন

পাকিস্তানী অধিনায়ক বাবর আজম (Babar Azam) দিলের তারকা ব্যাটসম্যান আবদুল্লাহ শফিকের (Abdullah Shafique) তুলনা ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) সঙ্গে করেছেন। তিনি বলেন যে আবদুল্লাহ শফিকের ব্যাটিং তার যথেষ্ট পছন্দের আর যেভাবে তিনি বলকে ডাক করেন তাতে তিনি অনেক বেশি প্রভাবিত হয়েছেন।

আবদুল্লাহ শফিককে রাহুল দ্রাবিড়ের সঙ্গে তুলনা করলেন বাবর আজম

Babar Azam জানালেন কোন পাকিস্তানী ব্যাটসম্যানকে তারা রাহুল দ্রাবিড় বলে ডাকতেন 1

পাকিস্তানী অধিনায়ক বাবর আজম আবদুল্লাহ শফিকের যথেষ্ট প্রশংসা করেছেন। তিনি তার তুলনা কেন উইলিয়ামসন আর রাহুল দ্রাবিড়ের সঙ্গে করেছেন। পাকিস্তানের সংবাদপত্র ‘ডন’ এর সঙ্গে কথাবার্তায় আবদুল্লাহ শফিককে নিয়ে বাবর আজম বলেন,

“আমার ব্যক্তিগতভাবে আবদুল্লাহ শফিকের স্টাইলিশ ব্যাটিং পছন্দের। ও যথেষ্ট ক্লিন শট খেলে আর ওর স্ট্যান্সও যথেষ্ট ভাল। যেভাবে ও বলকে ডাক করে তা আমাকে যথেষ্ট প্রভাবিত করে। স্বাভাবিকভাবে আমরা ওর তুলনা কেন উইলিয়ামসন আর রাহুল দ্রাবিড়ের সঙ্গে করি। আমরা ওকে রাহুল দ্রাবিড় বলে ডাকি”।

আমি পাকিস্তান ক্রিকেটের জন্য বড় উত্তরাধিকার ছেড়ে যেতে চাই

Babar Azam জানালেন কোন পাকিস্তানী ব্যাটসম্যানকে তারা রাহুল দ্রাবিড় বলে ডাকতেন 2

বাবর আজম পাকিস্তান দল নিয়ে নিজের রোড ম্যাপের ব্যাপারেও জানিয়েছেন। তিনি বলেছেন,

“যখন আমাকে ২০১৯ এ টি-২০ দলের অধিনায়ক করা হয়েছিল তখন আমার স্বপ্ন ছিল এমন একটা দল তৈরি করার যা আগামী কয়েক বছরে পাকিস্তানের নাম উজ্জ্বল করবে। যখন আমি ক্রিকেটকে বিদায় জানাব তো নিজের দেশের জন্য একটা বড় উত্তরাধিকার ছেড়ে যেতে চাই যারা আগামী ১০-১৫ বছর পর্যন্ত পাকিস্তান ক্রিকেটের সেবা করতে পারে”। 

প্রসঙ্গত, গত বছর অর্ধেক সফর পূরণ করার জন্য ওয়েস্টইন্ডিজের দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য আবারও পাকিস্তান আসতে চলেছে। দুই দলের মধ্যে এই সিরিজের শুরু হবে আগামী ৮ জুন থেকে। বাবর আজম ক্যারিবিয়ান দলের বিরুদ্ধে সিরিজে নিজের দলের জয়ের দাবি করেছেন।

Leave a comment

Your email address will not be published.