বিশ্বকাপ-চ্যাম্পিয়নস ট্রফি নয়, নিজের কেরিয়ারে পাকিস্তানের হয়ে এই ট্রফিটি জিততে চান আজহার আলি 1

পাকিস্তান টেস্ট দলের ব্যাটসম্যান আজহার আলী বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছিলেন যে কেরিয়ারে একবার তিনি পাকিস্তানকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (ডব্লিউটিসি) শিরোপা জিততে দেখতে চান। তিনি বলেছেন যে টেস্ট ফরম্যাট হচ্ছে আসল ক্রিকেট এবং ভক্তরা এতে উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখতে পায়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের আগে সংবাদ সম্মেলনের সময় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রতিক্রিয়া জানান আজহার আলী।

Pakistan vs Sri Lanka: First-Ever Test Match At Home For Entire Pakistan  Squad | Cricket News

তিনি বলেছিলেন, “আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ একটি অসাধারণ টুর্নামেন্ট এবং এর কারণে এই ফরম্যাটে প্রচুর প্রতিযোগিতা হবে। আমি চাই পাকিস্তান আমার কেরিয়ারে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতুক। টেস্ট ক্রিকেট একটি অসাধারণ ফরম্যাট এবং এখনও ভক্তদের প্রচুর বিনোদন দিচ্ছে। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ভক্তরা এখনও টেস্ট ম্যাচের জন্য অপেক্ষা করছেন।”

Pakistan Announce 17-man Squad for First Test Against South Africa

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজে আজহার আলী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ সম্পর্কেও তার প্রতিক্রিয়া জানিয়েছিলেন এবং জানিয়েছিলেন কিভাবে তার প্রস্তুতি চলছে। আজহার আলী বলেন, “ওয়েস্ট ইন্ডিজ সফর কখনই সহজ নয় এবং আমরা এই সিরিজের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য প্রস্তুতি নিচ্ছি। ওয়েস্ট ইন্ডিজের বোলিং খুব ভালো কিন্তু আমাদের ব্যাটসম্যানরাও চমৎকার ফর্মে আছে। বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান ভালো ফর্মে আছে এবং অসাধারণ করেছে। এ ছাড়া আবিদ আলী এবং ফাওয়াদ আলমও ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছেন।”

Recent Match Report - Pakistan vs South Africa 2nd Test 2020/21 |  ESPNcricinfo.com

আজহার আলী আরও বলেন, তিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ইতিবাচক উপায়ে শুরু করতে চান এবং এর জন্য ওয়েস্ট ইন্ডিজ সিরিজ জিততে হবে। তিনি যোগ করেন, “আমি মনে করি এটা খুবই গুরুত্বপূর্ণ যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চক্র একটি বিজয়ী নোটে শুরু হয়। গতবার আমরা দেখেছিলাম যে যখন একটি দল লিড পায়, অন্য দলগুলো চাপে পড়ে। এটি আমাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ এবং আমাদের বাংলাদেশের বিপক্ষে একটি হোম টেস্ট সিরিজ খেলতে হবে। তাই আমরা এই সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করতে চাই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *