Pakistani actress Ayesha Omar behind Sania Mirza-Shoaib Malik divorce

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Mailk) এবং ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এখন খবরের শিরোনামে, কয়েকদিন ধরেই তাদের বিষয়ে চর্চা চলছে তাদের বৈবাহিক সম্পর্ক নিয়ে, সূত্রের খবর অনুযায়ী এই দুই তারকার মধ্যে সম্পর্কের বাঁধন ভাঙতে চলেছে, ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল এই দম্পতি, ২০১৮ সালে তাদের জীবনে আগমন ঘটে তাদের সন্তান ইজহান মির্জা মালিকের। কয়েকদিন আগেই  এই দম্পতিকে একসঙ্গে দুবাইতে তাদের সন্তানের জন্মদিন উদযাপন করতে দেখা গেলো।

শোয়েবের ছবি ইন্সটা থেকে ডিলিট করেছে সানিয়া

শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক ভাঙার পিছনে দায়ী এই অভিনেত্রী, অবশেষে খুললেন মুখ !! 1

সানিয়া মির্জা কিছুদিন আগেই তার ছেলের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন ‘কঠিন দিন’, এমনকি তিনি স্বামী শোয়েবের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন তার ইনস্টাগ্রাম থেকে, সূত্রের খবর থেকে জানা যাচ্ছে যে, শোয়েব সানিয়ার সম্পর্কের বিচ্ছেদের মূল কারণ পাকিস্তানি মডেল আয়েশা ওমর, শোয়েব এবং আয়েশা কে কিছুদিন আগেই একটি এড শুট করতে দেখা গিয়েছে, ঠিক তার পর থেকেই শুরু হয়েছে এমন বিবাদ।

শোয়েব ও আয়েশা ভালো বন্ধু

শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক ভাঙার পিছনে দায়ী এই অভিনেত্রী, অবশেষে খুললেন মুখ !! 2

সানিয়ার ভক্তরা শোয়েব-সানিয়ার সম্পর্কের বিচ্ছেদের জন্য দায়ী করছেন আয়েশাকে। শোয়েব ও আয়েশার সম্পর্ক নিয়ে মন্তব্য করে আয়েশা জানিয়েছেন, “আমরা ( শোয়েব মালিক ও আয়েশা ওমর) ভালো বন্ধু, শোয়েবের বৈবাহিক জীবন খুব সুখের, তার সুন্দর একটি বউ আছে, আমাদের মধ্য এইধরণের কোনো সম্পর্ক নেই, আমরা একে অপরকে শ্রদ্ধা করি, আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই।”

শোয়েব ও সানিয়ার আন্তর্জাতিক ক্যারিয়ার

শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক ভাঙার পিছনে দায়ী এই অভিনেত্রী, অবশেষে খুললেন মুখ !! 3

আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েব মালিক পাকিস্তানের হয়ে ৩০০-র বেশি ম্যাচ খেলেছে, ৩৫ টি টেস্টে তিনি ৩৫.১৪ গড়ে ১৮৯৮ রান করেন, ২৮৭ ম্যাচে ৭৫৩৪ রান করেছেন এবং ১২৪ টি টোয়েন্টি ম্যাচে তিনি ৩১ গড়ে ২৪৩৫ রান করেছেন। অন্যদিকে সফলতার শিখরে আছেন সানিয়া মির্জা ও, তিনি ক্যারিয়ারে ৪৩টি খেতাব জিতেছেন যার মধ্যে ৬ টি মেজর ট্রফিও জিতেছেন। ২০১৫ সালে এপ্রিল মাসে তিনি ১ নম্বর টেনিস ডবলস প্লেয়ার হন মার্টিনা হিঙ্গিসের সাথে।

Leave a comment

Your email address will not be published.