আসন্ন সফর থেকে নিজেদের সরিয়ে নেওয়া অসি ক্রিকেটারদের বাদ দেওয়া হবে টি২০ বিশ্বকাপ থেকে 1

অস্ট্রেলিয়ার সীমিত ওভারের অধিনায়ক অ্যারন ফিঞ্চ শুক্রবার বলেছেন যে ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের আসন্ন সফর থেকে বেরিয়ে আসা খেলোয়াড়দের টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের দল নির্বাচনের সময় “বাস্তবতাকে অবহেলা” করা যেতে পারে।

38 Australian cricket players in Maldives to land back home on Monday- The  New Indian Express

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলা অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় সাত খেলোয়াড় – ডেভিড ওয়ার্নার, প্যাট কামিনস, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, মার্কাস স্টেইনিস এবং ড্যানিয়েল স্যামস – আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য দল থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথকে অবশ্য কনুইতে আঘাতের কারণে বিশ্রাম দেওয়া হয়েছে। সোমবার ওয়েস্ট ইন্ডিজ সফরে রওনা দেবে অস্ট্রেলিয়ান দলটি।

Aussies name huge 26-player group with eye on UK tour | cricket.com.au

ফিঞ্চ বলেছিলেন যে খেলোয়াড়রা আসন্ন ট্যুর থেকে বেরিয়ে আসার কারণে অক্টোবরে ও নভেম্বরে টি টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বেরিয়ে আসার পক্ষে সত্যিকারের আশঙ্কা রয়েছে কারণ অন্যান্য খেলোয়াড়রাও এই দাবির পক্ষে অংশ নিতে পারেন। ফিঞ্চ বলেছিলেন, “হ্যাঁ একটি বাস্তব সম্ভাবনা রয়েছে (টি-টোয়েন্টি বিশ্বকাপের বাইরে থাকা)। আপনাকে বর্তমানের ছন্দটি দেখতে হবে এবং যারা ভাল খেলছেন তাদের বেছে নিতে হবে। এই সফরে যাওয়া খেলোয়াড়দের দলে জায়গা করার সুযোগ থাকবে।” ফিঞ্চ ক্রিকেট ডট কমকে বলেন, “আন্তর্জাতিক পর্যায়ে দুর্দান্ত পারফরম্যান্স উপেক্ষা করা সত্যিই কঠিন হবে। হ্যাঁ, কিছু খেলোয়াড়ের পারফরম্যান্স উন্নতি করার এবং দলে তাদের জায়গা সিমেন্ট করার সুযোগ থাকবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *