Asia Cup 2022: কোথায় ও কখন দেখবেন ভারত-পাকিস্তানের মারকাটারি লড়াই? জেনে নিন বিস্তারিত 1

Asia Cup 2022: এশিয়া কাপ ২০০২ আগস্টের ২৭ তারিখ থেকে শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টে ভারত-পাকিস্তান ম্যাচটি আকর্ষণের কেন্দ্রবিন্দু হবে। এশিয়া কাপে, ভারত তাদের প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে কারণ দুই দলকে একই গ্রুপ ‘এ’ রাখা হয়েছে। এই ম্যাচের প্রস্তুতি শুরু করেছে দুই দলই। মারকাটারি এই ম্যাচে কোন দল জিতবে সেটাই এখন দেখার বিষয়। চলুন জেনে নেওয়া যাক এই ম্যাচের সব তথ্য।

এশিয়া কাপে ভারত ও পাকিস্তান ম্যাচের বিস্তারিত তথ্য

Asia Cup 2022: কোথায় ও কখন দেখবেন ভারত-পাকিস্তানের মারকাটারি লড়াই? জেনে নিন বিস্তারিত 2

২৮ আগস্ট (রবিবার) মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান (IND vs PAK) দল। ম্যাচটি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।  ভারতীয় সময় সন্ধ্যা ৮:৩০ টায় শুরু হবে। টস হবে রাত ৮ টায়। এই ম্যাচটি বিভিন্ন ভাষায় স্টার স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেলে দেখা যাবে। Disney+Hotstar-এ অনলাইনে ভারত-পাকিস্তান ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পারেন। এছাড়াও ম্যাচের লাইভ আপডেটও দেখা যাবে।

মুখোমুখি লড়াইয়ে কে এগিয়ে আর কে পিছিয়ে?

Asia Cup 2022: কোথায় ও কখন দেখবেন ভারত-পাকিস্তানের মারকাটারি লড়াই? জেনে নিন বিস্তারিত 3

এবারের এশিয়া কাপ টি-২০ ফর্ম্যাটে অনুষ্ঠিত হতে চলেছে। এই ফর্ম্যাটের ক্রিকেটে এখনও পর্যন্ত ভারত ও পাকিস্তান মোট ৯বার মুখোমুখি হয়েছে। এর মধ্যে ৭বার জিতেছে ভারত এবং ২বার জিতেছে পাকিস্তান। এশিয়া কাপের আসরে মোট ১৩বার এই দুই দল মুখোমুখি হয়েছে যার মধ্যে ৮বার জিতেছে ভারত এবং ৫বার জিতেছে পাকিস্তান।

এশিয়া কাপ ২০২২-এর জন্য দুই দলের স্কোয়াড

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, দীপক হুডা, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আবেশ খনি

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির

Leave a comment

Your email address will not be published.