Asia Cup 2022

Asia Cup 2022: এশিয়া কাপ ২০২২ হবে সংযুক্ত আরব আমিরশাহীতে। গত বছর ভারত এই দেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে। সেই টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পারফরমেন্স বেশ বিব্রতকর ছিল এবং দলটি আরও একবার সেখানে একটি বড় টুর্নামেন্ট খেলতে চলেছে। ২০২২ সালের এশিয়া কাপের আগে বড়সড় বিবৃতি দিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। রোহিত একটি সাক্ষাত্কারে বলেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ হারের পরে, দলে কী পরিবর্তন করা হয়েছে এবং পদ্ধতিটি কেমন হতে চলেছে।

এই বড় বিবৃতি দিলেন রোহিত শর্মা

Asia Cup 2022: এই বিশেষ ফর্মুলাতেই পাকিস্তানকে নাস্তানাবুদ করবে টিম ইন্ডিয়া, বড় খোলসা করলেন রোহিত 1

২০২২ সালের এশিয়া কাপে টিম ইন্ডিয়ার নেতৃত্ব রোহিত শর্মার হাতে। এই টুর্নামেন্টের জন্য টিম ইন্ডিয়াও ঘোষণা করা হয়েছে। এই সবের মধ্যেই স্টার স্পোর্টসের শো ফলো দ্য ব্লুজ-এ কথোপকথনের সময় রোহিত শর্মা একটি বড় বিবৃতি দিয়েছেন। তিনি বলছেন, এবার সম্পূর্ণ ভিন্ন পদ্ধতি নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া। সাক্ষাত্কারে রোহিত শর্মা বলেন, “দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আমরা সবার জন্য পুরো বিষয়টা খুব পরিষ্কার করে দিয়েছি। আমরা ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করতে পারিনি, আমরা অনুভব করেছি যে আমাদের খেলার পদ্ধতি পরিবর্তন করা দরকার।”

খেলোয়াড়দের স্বাধীনতা দেওয়া হয়েছে

Asia Cup 2022: এই বিশেষ ফর্মুলাতেই পাকিস্তানকে নাস্তানাবুদ করবে টিম ইন্ডিয়া, বড় খোলসা করলেন রোহিত 2

খেলোয়াড়দের সম্পর্কে কথা বলতে গিয়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আমরা তাদের সর্বোচ্চ স্বাধীনতা দেওয়ার চেষ্টা করছি। দল কোথায় যেতে চাইছে সে বিষয়ে যদি অধিনায়ক ও কোচের বার্তা স্পষ্ট হয়, তাহলে খেলোয়াড়রা অবশ্যই চেষ্টা করবে। এটি হওয়ার জন্য, তাদের স্বাধীনভাবে খেলতে হবে এবং আমরাও তা করার চেষ্টা করছি।”

কোচ দ্রাবিড়কে নিয়ে তৈরি বিশেষ পরিকল্পনা

Asia Cup 2022: এই বিশেষ ফর্মুলাতেই পাকিস্তানকে নাস্তানাবুদ করবে টিম ইন্ডিয়া, বড় খোলসা করলেন রোহিত 3

সাক্ষাৎকারে রোহিত শর্মা আরও বলেছেন, “রাহুল দ্রাবিড় যখন কোচ হয়েছিলেন, তখন আমরা দেখা করি এবং একসাথে একটি ঘরে বসেছিলাম। দলকে কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে আলোচনা করেছি। আমরা দুজনেই অনেকাংশে একই ভাবে ভাবছিলাম। এটি আমার পক্ষে দলকে একটি পরিষ্কার বার্তা জানাতে কিছুটা সহজ করে তুলেছে কারণ আমরা দলের মধ্যে কোনও বিভ্রান্তি তৈরি করতে চাইনি। আমরা এই বিষয়ে কথা বলেছি এবং অবশ্যই আমরা আমাদের ক্রিকেটিং স্টাইল পরিবর্তন করতে চেয়েছিলাম।”

Leave a comment

Your email address will not be published.