Asia Cup 2022: আসন্ন টুর্নামেন্টের জন্য প্রকাশ হল প্রোমো ভিডিও, মারকাটারি ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান 1

Asia Cup 2022: এবার এশিয়া কাপ সংযুক্ত আরব আমিরশিহিতে আয়োজিত হবে। প্রথমে টুর্নামেন্টটি শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু শ্রীলঙ্কার অর্থনৈতিক অবস্থা খারাপের কারণে এই টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরশিহিতে স্থানান্তর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার এই টুর্নামেন্ট টি-টোয়েন্টি ফর্ম্যাটে হবে এবং এশিয়া কাপে ৬টি দলকে খেলতে দেখা যাবে। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও বাংলাদেশ ছাড়াও আরও একটি দল হবে কোয়ালিফায়ার রাউন্ডের অধীনে ষষ্ঠ দল। এদিকে, স্টার স্পোর্টস ২০২২ সালের এশিয়া কাপের জন্য ভারতীয় দলের প্রোমো ভিডিও প্রকাশ করেছে।

প্রকাশিত হল বিশেষ ভিডিও

ভারতে স্টার স্পোর্টসের কাছে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা এশিয়া কাপ ২০২২ সম্প্রচারের অধিকার রয়েছে। এবং এই বড় টুর্নামেন্টের আগে, স্টার স্পোর্টস তার টুইটার অ্যাকাউন্টে ভারতীয় দলের জন্য একটি প্রচার ভিডিও পোস্ট করেছে। এই ভিডিওটি বেশ পচন্দের এবং দ্রুত শেয়ারও হচ্ছে। এই ভিডিওতে এক নম্বর টিম ইন্ডিয়া গান গাইছে এবং ভক্তরা বিশ্বকাপ জেতার আগে ভারতীয় দলের এশিয়া কাপ জয় দেখতে চান।

এশিয়া কাপ ২০২২ ২৪ আগস্ট থেকে অনুষ্ঠিত হতে চলা কোয়ালিফায়ার ম্যাচ দিয়ে শুরু হবে। যেখানে মূল টুর্নামেন্টটি ২৭ আগস্ট থেকে শুরু হবে এবং ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে বলে আশা করা হচ্ছে। যাই হোক, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড, সংযুক্ত আরব আমিরশাহি এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিল এই টুর্নামেন্টের চূড়ান্ত সময়সূচী প্রস্তুত করতে একসঙ্গে কাজ করছে। শ্রীলঙ্কা এই বড় টুর্নামেন্টের আয়োজক ছিল। কিন্তু খারাপ অর্থনৈতিক অবস্থার কারণে এই টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গতবার ট্রফি জেতে ভারত

Asia Cup 2022: আসন্ন টুর্নামেন্টের জন্য প্রকাশ হল প্রোমো ভিডিও, মারকাটারি ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান 2

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, এই টুর্নামেন্টটি সমস্ত দলের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ কারণ এবার এশিয়া কাপ টি-টোয়েন্টি ফর্ম্যাটে অনুষ্ঠিত হচ্ছে। সেই অনুযায়ী এশিয়া কাপকে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেও দেখা হচ্ছে। এই বড় টুর্নামেন্টে ভারত ও পাকিস্তানকে জয়ের বড় দাবিদার হিসেবে বিবেচনা করা হচ্ছে। এই টুর্নামেন্টটি ১৯৮৪ সালে শুরু হয়েছিল। ২০১৬ এবং ২০১৮ সালে ভারতীয় দল এই বড় টুর্নামেন্টে ট্রফি জিতেছে।

Leave a comment

Your email address will not be published.