Team India: এশিয়া কাপের আগে টিম ইন্ডিয়াতে বড় পরিবর্তন, গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন এই অভিজ্ঞ !! 1

Team India: সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হতে চলা এশিয়া কাপ ২০২২ ২৭ আগস্ট থেকে শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টে, সকলের নজর ২৮ আগস্ট অনুষ্ঠিত হতে চলা ভারত-পাকিস্তানের ম্যাচের দিকে। এশিয়া কাপ ২০২২ এর আগেও টিম ইন্ডিয়াতে একটি বড় পরিবর্তন দেখা গেছে। এই পরিবর্তনের প্রভাব টিম ইন্ডিয়ার পারফরমেন্সেও দেখা যেতে পারে।

এই বড় পরিবর্তন ঘটেছে টিম ইন্ডিয়াতে

Team India: এশিয়া কাপের আগে টিম ইন্ডিয়াতে বড় পরিবর্তন, গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন এই অভিজ্ঞ !! 2

২০২২ সালের এশিয়া কাপের আগেও টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় করোনায় আক্রান্ত হয়েছেন। এখন নেগেটিভ কোভিড রিপোর্ট আসার পর রাহুল দ্রাবিড় দলে যোগ দিতে পারবেন। এমন পরিস্থিতিতে, রাহুল দ্রাবিড় করোনায় আক্রান্ত হলে তার জায়গায় টিম ইন্ডিয়ার দায়িত্বে থাকবেন পারস মামব্রে। ভারত ও পাকিস্তান (IND vs PAK) দলের মধ্যে এই ম্যাচটি ২৮ আগস্ট দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

লক্ষ্মণও ঢুকতে পারে

Team India: এশিয়া কাপের আগে টিম ইন্ডিয়াতে বড় পরিবর্তন, গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন এই অভিজ্ঞ !! 3

নাম প্রকাশ না করার শর্তে বিসিসিআইয়ের এক সিনিয়র আধিকারিক পিটিআইকে বলেছেন, “ভিভিএস লক্ষ্মণ হারারে থেকে সরাসরি দুবাই যাবেন কি না সে বিষয়ে আমরা সিদ্ধান্ত নেব।” এখনই সিদ্ধান্ত হবে এবং প্রয়োজনে তিনি দলে যোগ দেবেন। ততক্ষণ পর্যন্ত দায়িত্বে থাকবেন পারস মামব্রে। দলের বাকি সদস্যরা ফিট এবং তারা শীঘ্রই সংযুক্ত আরব আমিরশাহীতে চলে যাবেন।

চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন দ্রাবিড়

Rahul Dravid

মঙ্গলবার রাহুল দ্রাবিড়ের কতা বলে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ বলেন, “ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের কোভিড ১৯-এর রুটিন পরীক্ষায় এশিয়া কাপ ২০২২-এর জন্য দল সংযুক্ত আরব আমিরশাহী রওনা হওয়ার আগে পজিটিভ এসেছে।” রাহুল দ্রাবিড় বর্তমানে বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন এবং ছোটখাটো লক্ষণ রয়েছে। কোভিড-১৯ এর রিপোর্ট নেগেটিভ আসার পরই তিনি আবার দলে যোগ দেবেন।

এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়া:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার আরশদীপ সিং, আভেশ খান

Leave a comment

Your email address will not be published.