Asia Cup 2022: চোখের পলক পড়ার আগেই শেষ ভারত-পাক ম্যচের টিকিট ! এই মারকাটারি ম্যাচের জন্য বিরাট প্ল্যান তৈরি সংগঠকদের ! 1

আসন্ন এশিয়া কাপে (Asia Cup 2022) মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান। আর এই ম্যাচের টিকিটের চাহিদা এমনই ছিল যে, ম্যাচের টিকিট কয়েক মিনিটেই বিক্রি হয়ে যায়। পূর্বে, বিপুল চাহিদার ভিত্তিতে, টিকিট বুক করার জন্য UAE-এর অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট প্লাটিনামলিস্টকে ট্রাফিক নিয়ন্ত্রণের জন্য একটি বিশেষ ব্যবস্থা করতে হয়েছিল। সন্ধ্যা সাড়ে ৭টায় টিকিট বিক্রি শুরু হয় এবং মাত্র কয়েক মিনিটের মধ্যেই টিকিট বিক্রি হয়ে যায়।

ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিট প্রকাশে বিলম্বের কারণে ভক্তরা বেশ বিরক্ত হয়। মেগা লড়াই সীমান্তের উভয় পাশের ভক্তদের জন্য ব্যাপক আগ্রহ তৈরি করে। যেহেতু অনেক ভারতীয় এবং পাকিস্তানি সংযুক্ত আরব আমিরশাহীতে থাকেন, তাই ম্যাচটি দেখার আগ্রহ সর্বকালের অন্যতম সর্বোচ্চ ছিল। যাই হোক, ভক্তদের হতাশা যোগ করে, ১৫ আগস্ট থেকে বিক্রি শুরু হওয়া টিকিটগুলি এখন আর পাওয়া যাচ্ছে না।

অফিসিয়াল টিকিটিং পার্টনার ওয়েবসাইট কিছু ক্ষেত্রে ৬ মিনিট থেকে ৪০ মিনিট পর্যন্ত অপেক্ষার সময় সহ ট্র্যাফিক নিয়ন্ত্রণ করতে একটি সারি তৈরি করেছে। “সত্যি এটি হতাশাজনক। সংযুক্ত আরব আমিরশাহীতে সবসময় বড় ম্যাচ পাওয়া যায় না। যখন সেটা হয়, অব্যবস্থাপনা সমস্যা তৈরি করে। আমি ব্যক্তিগতভাবে এসিসি এমনকি সংযুক্ত আরব আমিরশাহী ক্রিকেট বোর্ডকে (এমিরেটস ক্রিকেট বোর্ড) ইমেল করেছি, এশিয়া কাপের টিকিটের বিষয়ে তথ্য চেয়েছি। কিন্তু কোন সাড়া পাইনি। এমনকি দুবাই স্টেডিয়ামের টিকিট কাউন্টারেও গিয়েছি। কিন্তু কেউ কিছু জানে না। আমার অনেক বন্ধুর সাথে একই জিনিস ঘটেছে,” দুবাইতে বসবাসকারী ভারতীয় নাগরিক সুরভী সাধু বলেন এই কথা।

ভারত বনাম পাকিস্তান সংঘর্ষের সময় টিকিটের জন্য বাড়তি চাহিদা তৈরি হয়। এর নমুনা, ২৩ অক্টোবর MCG-তে ভারত বনাম পাকিস্তান T20 বিশ্বকাপের ম্যাচের টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে। তাই, সমর্থকরা ম্যাচের জন্য আগাম টিকিট বুক করার আশা করেছিলেন। তবে এই বিষয়ে দু’দলের নীরবতা ভক্তদের হতাশ করেছে। শুধু শনিবার, আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া যে ১৫ আগস্ট থেকে টিকিট বিক্রি শুরু হবে।

Leave a comment

Your email address will not be published.