Asia Cup 2022: পাকিস্তানের হারের পর মাঠেই শ্রীলঙ্কার পতাকা ওড়ালেন গম্ভীর !! টুইটারে নেটিজেনরা বললেন, "তোমার লজ্জা হওয়া উচিত দেশোদ্রোহী" 1

Asia Cup 2022: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে এশিয়া কাপের ফাইনাল খেলার পর মাঠে এমন এক দৃশ্য দেখা যায় যা সচরাচর দেখা যায় না। এই ম্যাচে শ্রীলঙ্কা পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে ষষ্ঠবারের মতো এই ট্রফি দখল করে। এই ম্যাচে ব্যাটিং, বোলিং বা ফিল্ডিং সব বিভাগেই পাকিস্তানকে হারিয়েছে তারুণ্যে সজ্জিত শ্রীলঙ্কা দল। এই কারণেই শ্রীলঙ্কার এই জয়কে ভক্তরা ছাড়াও মানুষ উপভোগ করেছে।

Asia Cup 2022: পাকিস্তানের হারের পর মাঠেই শ্রীলঙ্কার পতাকা ওড়ালেন গম্ভীর !! টুইটারে নেটিজেনরা বললেন, "তোমার লজ্জা হওয়া উচিত দেশোদ্রোহী" 2
DUBAI, UNITED ARAB EMIRATES – SEPTEMBER 11: Players of Sri Lanka celebrates with the trophy after winning the DP World Asia Cup Final match between Pakistan and Sri Lanka at Dubai International Stadium on September 11, 2022 in Dubai, United Arab Emirates. (Photo by Francois Nel/Getty Images)

এই ম্যাচে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং ধারাভাষ্যকার গৌতম গম্ভীরকে শ্রীলঙ্কার ভক্তদের সামনে শ্রীলঙ্কার পতাকা নাড়াতে দেখা যায়। নিজের এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন গম্ভীর। পোস্টে তিনি লিখেছেন, এই জয়ের দাবিদার একজন সুপারস্টার দল। তার এই পোস্টের পর মানুষ তার অনেক প্রশংসা করছে। ম্যাচের কথা বলতে গেলে, টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা এই ম্যাচে ৫৮ রানে ৫ উইকেট হারিয়েও শেষ অবধি দুর্দান্ত প্রত্যাবর্তন করে, ভানুকা রাজাপাকসের ৪৫ বলে ৭১ এবং ওয়ানিন্দু হাসারাঙ্গার ২১ বলে ৩৬ রানের সুবাদে ১৭০ রান করে। জবাবে ১৪৭ শেষ হয়ে যায় পাকিস্তানের লড়াই।

দেখুন ভিডিও:

 

 

এশিয়া কাপে পাকিস্তানের কাছে হারে ভারত

গৌতম গম্ভীর প্রায়শই দেশের সাথে সম্পর্কিত বিষয়গুলিতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারদের উপযুক্ত জবাব দেন। শুধু তাই নয়, একজন ক্রিকেটার হিসেবে গৌতম গম্ভীরের ভাবমূর্তিও খুবই আক্রমণাত্মক ক্রিকেটারের মতো এবং মাঠে প্রতিপক্ষকে জবাব দিতে তিনি কখনোই পিছিয়ে ছিলেন না। এবারের এশিয়া কাপের সুপার ফোরের লড়াইয়ে পাকিস্তানের কাছে হারতে হয়েছিল ভারতকে। তারপর পাক সমর্থকরা ভারতীয় ক্রিকেরাদের ট্রোল করে। এ দিন, গম্ভির যে তার বদলা নিলেন, সেটা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পরে না।

 

Read More: TOP 4: ৪ জন ক্রিকেটার যারা, অ্যারন ফিঞ্চের পর অস্ট্রেলিয়ার ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক হতে পারেন !!

Leave a comment

Your email address will not be published.