Asia Cup 2022: 'এশিয়া কাপেও সুযোগ পাবেন না বিরাট', কোহলির ভবিষ্যত নিয়ে 'বিরাট' মন্তব্য কিংবদন্তি খেলোয়াড়ের 1

Asia Cup 2022: শনিবার (৩০ জুলাই), জিম্বাবোয়ের বিরুদ্ধে অনুষ্ঠিত হতে চলা ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। এই সফরের জন্য অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকেও বেছে নেওয়া হতে পারে বলে খবর ছিল কিন্তু ঘোষিত দলে তার নাম নেই। এদিকে, বিরাট কোহলির দলে না থাকা নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন প্রাক্তন পাকিস্তানি লেগ স্পিনার দানিশ কানেরিয়া। কানেরিয়ার মতে, কোহলির জিম্বাবোয়ে সফরে দলে সুযোগ পাওয়া উচিত ছিল। তিনি আরও মনে করছেন যে এর ফলে এশিয়া কাপের দল থেকে বাদ যেতে পারেন  তিনি।

জিম্বাবোয়ে সিরিজে রাখা উচিত ছিল বিরাটকে

Asia Cup 2022: 'এশিয়া কাপেও সুযোগ পাবেন না বিরাট', কোহলির ভবিষ্যত নিয়ে 'বিরাট' মন্তব্য কিংবদন্তি খেলোয়াড়ের 2

তার ইউটিউব চ্যানেলে নিয়ে, কানেরিয়া বলেছিলেন যে জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজটি অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যানের ফর্মে ফিরে আসার জন্য একটি ভাল সুযোগ ছিল। তিনি উল্লেখ করেছেন যে বিরাটকে ইতিমধ্যেই পুরো ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল, তাই তিনি জিম্বাবোয়ের বিরুদ্ধে ফিরে আসতে পারতেন।

কানেরিয়া বলেছিলেন যে কোহলি যদি এশিয়া কাপ ২০২২-এ সরাসরি খেলেন এবং ভাল পারফরম্যান্স না করেন তবে তিনি তার দুর্বল প্যাচের জন্য আবারও প্রশ্নের মুখে পড়বেন। তিনি দাবি করেছিলেন যে এটি সিনিয়র খেলোয়াড়ের প্রতি অবিচার হবে কারণ তিনি টুর্নামেন্টের আগে একটি সুযোগ পেতেই পারতেন। তবে এশিয়া কাপে তিনি সুযোগ না পেলেও অবাক হওয়ার কিছুই থাকবে না।

এশিয়া কাপ থেকেও বাদ পড়তে পারেন বিরাট

Asia Cup 2022: 'এশিয়া কাপেও সুযোগ পাবেন না বিরাট', কোহলির ভবিষ্যত নিয়ে 'বিরাট' মন্তব্য কিংবদন্তি খেলোয়াড়ের 3

কানেরিয়া বলেন, “এই সিরিজে বিরাট কোহলির খেলা উচিত ছিল। বিসিসিআই কি মনে করে যে তাদের শুধুমাত্র বড় টুর্নামেন্টেই জড়িত করা উচিত? তবে সেখানে ব্যর্থ হলে তার বাজে ফর্মের কথা আবারও বলা হবে। আমি মনে করি এটা বিরাট কোহলির প্রতি অবিচার। আপনি তাদের পরিচালনা করতে চান কিভাবে আপনি খুব স্পষ্ট হতে হবে. পুরো ওয়েস্ট ইন্ডিজ সফরে তাকে বিশ্রাম দেওয়া হলেও জিম্বাবোয়ে সিরিজে তার অবশ্যই সেখানে থাকা উচিত ছিল। বিরাট ৫০ ওভারের খেলায় তার ফর্ম খুঁজে পেতে পারেন এবং তারপরে এশিয়া কাপ খেলতে পারেন। কিন্তু এখন মনে হচ্ছে এশিয়া কাপেও তাকে বাদ দেওয়া হতে পারে।”

Read More: Team India: টি-20 বিশ্বকাপে খেলবেন না অশ্বিন, বেরিয়ে এল চমকপ্রদ বক্তব্য !

Leave a comment

Your email address will not be published.