Asia Cup 2022: এশিয়া কাপের ট্রফি জেতাতেন এই খেলোয়াড়, রোহিত শর্মা বানিয়ে দিলেন 'ওয়াটার বয়' !! 1

এশিয়া কাপের (Asia Cup 2022) সফর শেষ হয়েছে ভারতের। টি-২০ বিশ্বকাপের আর মাত্র কয়েক মাস বাকি। এমন পরিস্থিতিতে প্রস্তুতির দিক থেকে এশিয়া কাপ খুবই গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছিল। এই কারণে অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড় প্লেয়িং ইলেভেনে অনেক পরিবর্তন আনেন।, কিন্তু অধিনায়ক রোহিত শর্মা এশিয়া কাপের ম্যাচে একজন খেলোয়াড়কে খেলার বিশেষ সুযোগ দেননি। এমন পরিস্থিতিতে বেঞ্চে বসেই নষ্ট হচ্ছে এই খেলোয়াড়ের সামর্থ্য।

এশিয়া কাপে তেমন সুযোগ পাননি এই খেলোয়াড়

Axar Patel

এশিয়া কাপে আহামরি কিছু করতে পারেনি ভারত। তবে এই টুর্নামেন্টে অক্ষর প্যাটেলকে বিশেষ সুযোগও দেননি অধিনায়ক রোহিত শর্মা। যেখানে অক্ষর প্যাটেল কিলার বোলিং এবং ব্যাটিংয়ে একজন বিশেষজ্ঞ খেলোয়াড়। ম্যাচ বদলানোর ক্ষমতা তার আছে। এমনকি আভেশ খান, যিনি খারাপ ফর্ম থেকে বেরোতেই পারছেন না, অধিনায়ক রোহিত শর্মা ক্রমাগত তাকে একাদশে রেখেছেন এবং অক্ষর প্যাটেলকে সুযোগ দিতে রাজি হননি।

ম্যাচ জেতানোর ক্ষমতা

Axar Patel

অক্ষর প্যাটেল ম্যাচ জেতানোর একটি আশ্চর্যজনক ক্ষমতা রয়েছে। তিনি বোলিংয়ের সময় বিশেষ রান খরচ করেন না এবং দ্রুত তার ওভার সম্পূর্ণ করেন। একই সময়ে, তিনি ব্যাটিং অর্ডারে ওপরে উঠে টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ রান করেন। অক্ষর প্যাটেল যখন তার ছন্দে থাকেন তখন তিনি যে কোন বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করতে পারেন। ফিল্ডিংয়েও তিনি দারুণ ওস্তাদ। এমন পরিস্থিতিতে ভারতের হয়ে তিন বিভাগেই ফিট তিনি।

ওয়ানডে সিরিজে নজর কাড়েন

Asia Cup 2022: এশিয়া কাপের ট্রফি জেতাতেন এই খেলোয়াড়, রোহিত শর্মা বানিয়ে দিলেন 'ওয়াটার বয়' !! 2
Axar Patel

এশিয়া কাপের আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে শিখর ধাওয়ানের নেতৃত্বে ওয়ানডে সিরিজে অক্ষর প্যাটেলের ঝড়ো পারফরম্যান্স করেন। দ্বিতীয় ওডিআই ম্যাচে তিনি ভারতীয় দলকে নিজের ক্যারিশমায় জয় এনে দেন। দ্বিতীয় ওডিআই ম্যাচে, অক্ষর প্যাটেল ৬৪ রানের একটি ইনিংস খেলেন এবং একটি উইকেটও নেন। এই সিরিজে, তিনি ৩ ম্যাচের মধ্যে মাত্র ২টিতে ব্যাট করার সুযোগ পান, যেখানে তিনি ৮৫ রান করেন এবং ৫.৫০ ইকোনমিতে ২টি উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published.