টি-২০ বিশ্বকাপ কী খেলবেন রবিচন্দ্রন অশ্বিন? দিলেন এই জবাব

ভারতীয় দলের তারকা ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে টিম ইন্ডিয়াকে দুর্দান্ত জয় এনে দিয়েছিলেন। অশ্বিনের দুর্দান্ত প্রদর্শনের পর তাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি কী আগামী টি-২০ বিশ্বকাপ টুর্নামেন্ট খেলবেন? এই প্রশ্নের জবাবে অশ্বিন অসাধারণ উত্তর দিয়েছেন।

সীমিত ওভারের ফর্ম্যাট থেকে বাইরে রয়েছেন অশ্বিন

টি-২০ বিশ্বকাপ কী খেলবেন রবিচন্দ্রন অশ্বিন? দিলেন এই জবাব 1

তারকা স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিন দীর্ঘ সময় ধরে সীমিত ওভারের ফর্ম্যাট, ওয়ানডে আর টি-২০ ক্রিকেট দলের বাইরে রয়েছেন। অশ্বিন ভারতীয় ক্রিকেট দলের হয়ে শেষবার টি-২০ ম্যাচ ২০১৭য় ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন। এরপর তিনি ভারতের হয়ে স্রেফ টেস্ট ক্রিকেট খেলেছেন। তবে রবিচন্দ্রন অশ্বিন আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করেছেন। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা অশ্বিনের কাছ থেকে দুর্দান্ত প্রদর্শন দেখতে পাওয়া যায়। এই ব্যাপারে এখন অশ্বিনের কাছে প্রশ্ন করা হয় যে তিনি কি আগামী টি-২০ বিশ্বাকাপ খেলবেন?

অশ্বিন জানালেন আগামী বিশ্বকাপ খেলবেন কী না

টি-২০ বিশ্বকাপ কী খেলবেন রবিচন্দ্রন অশ্বিন? দিলেন এই জবাব 2

ভারত আর ইংল্যান্ডের মধ্যে শেষ হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচের পর একতি প্রেস কনফারেন্সে যখন অশ্বিনকে প্রশ্ন করা হয় যে তিনি কী আগামী বছর হতে চলা টি-২০ বিশ্বকাপ খেলবেন কি না, তো তিনি জবাব দিয়ে বলেন, “স্বপ্ন তখন দেখা হয় যখন আপনি একদম তরুণ থাকেন, আমি পরিণামের পরোয়া না করে পুরো প্রক্রিয়াটির মজা নিচ্ছি। আমি গত তিন বছর ধরে দলের বাইরে রয়েছি। কিন্তু প্রত্যেকবার যখনই আমি আইপিএল খেলতে গিয়েছি তো আমি সম্পূর্ণ সতভাবে মেহনত করেছি আর যতটা সম্ভব তেমনভাবে যোগদান করেছি”।

অশ্বিনের আন্তর্জাতিক টি-২০ কেরিয়ার

টি-২০ বিশ্বকাপ কী খেলবেন রবিচন্দ্রন অশ্বিন? দিলেন এই জবাব 3

রবিচন্দ্রন অশ্বিন ভারতের হয়ে মোট ৪৬টি টি-২০ ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৬.৯৮ এর ইকোনমি রেটে বোলিং করে ৫২টি উইকেট নিয়েছেন। যদি অশ্বিনের বোলিং গড়ের কথা বলা হয় তো তার টি-২০ ক্রিকেটে বোলিং গড় ২২.৯৪। অশ্বিনের সেরা প্রদর্শনের কথা বলা হয়ে তিনি ৮ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন যা তারা সর্বোচ্চ পরিসংখ্যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *