INDvsENG, ভিডিও: বিরাট কোহলির ফ্লপ শো এর পর অশ্বিন অধিনায়ককে স্মরণ করালেন ২০১৬ এর কথা

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা চ্চার টেস্ট ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের বোলারদের দুর্দান্ত প্রদর্শন দেখতে পাওয়া গেছে। ম্যাচে দলের তারকা স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিন দুর্দান্ত বোলিং প্রদর্শন করেছেন। আজ একটা সময় এমন এসেছে যখন রবিচন্দ্রন অশ্বিনের ইংল্যান্ডের ২০১৬ সফর মনে পড়ে গিয়েছে।

অশ্বিন কোহলিকে করালেন ২০১৬র সফর স্মরণ

INDvsENG, ভিডিও: বিরাট কোহলির ফ্লপ শো এর পর অশ্বিন অধিনায়ককে স্মরণ করালেন ২০১৬ এর কথা 1

চেন্নাইতে চলা দ্বিতীয় টেস্ট ম্যাচে রবিচন্দ্রন অশ্বিন বোলিং করছিলেন, সেই সময় তিনি উপরের দিকে ব্যাট করতে আসা বেন স্টোকসের বিরুদ্ধে এলবিডব্লিউর আবেদন করেন। কিন্তু অ্যাম্পায়ার অশ্বিনের আবেদন নাকচ করে দেন। রবিচন্দ্রন অশ্বিন বিরাট কোহলির কাছে রিভিউ নেওয়ার দাবী জানান, তারপর বিরাট কোহলি পন্থকে জিজ্ঞাসা করেন, পন্থ উত্তর দেন যে তার মনে হয় বল উপরের দিকে যাচ্ছিল। রবিচন্দ্রন অশ্বিন বলেন এটা পরিস্কার আউট। এমনটা মোহালিতে হয়েছিল আগে। তবে থার্ড অ্যাম্পায়ার তাকে নটআউট দিয়েছিলেন।

২০১৬ সালে কী হয়েছিল

INDvsENG, ভিডিও: বিরাট কোহলির ফ্লপ শো এর পর অশ্বিন অধিনায়ককে স্মরণ করালেন ২০১৬ এর কথা 2

রবিচন্দ্রন অশ্বিন যে ম্যাচের উল্লেখ করেন সেই ম্যাচটি ২০১৬য় ভারত আর ইংল্যান্ডের মধ্যে মোহালিতে খেলা হয়েছিল। সেই ম্যাচেও এমন একটা বিষয় ছিল, রবিচন্দ্রন অশ্বিন বেন স্টোকসকে বোলিং করছিলেন, এবং সেই সময় বেন স্টোকস আউট হয়ে গিয়েছিলেন।

তবে চেন্নাইতে চলা ম্যাচে বেন স্টোকসকে নট আউট দেওয়া হয় কারণ যখন থার্ড অ্যাম্পায়ার রিভিউ দেখেন তো জানা যায় বল স্ট্যাম্প মিস করে বাইরের দিকে যাচ্ছিল। রবিচন্দ্রন অশ্বিন আর বিরাট কোহলি এই কথাবার্তা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হছে।

ভারতীয় বোলারদের দুর্দান্ত প্রদর্শন

INDvsENG, ভিডিও: বিরাট কোহলির ফ্লপ শো এর পর অশ্বিন অধিনায়ককে স্মরণ করালেন ২০১৬ এর কথা 3

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা ম্যাচে ভারতীয় খেলোয়াড়দের প্রদর্শনের দিকে নজর দেওয়া হলে, ভারতীয় বোলাররা ইংল্যান্ড ব্যাটসম্যানদের দ্রুতই আউট করে প্যাভিলিয়নে ফিরিয়ে দে। অশ্বিন এই ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে ৫ উইকেট নেন, অন্যদিকে অক্ষর প্যাটেল এই ম্যাচে ২ উইকেট নেন। ভারতীয় খেলোয়াড়রা দুর্দান্ত ব্যাটিং করে ৩২৯ রান করে। ইংল্যান্ডের জন্য এই ম্যাচ সামান্য মুশকিল হয়ে চলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *