৬৬ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে Arun Lal !! দেখে নিন তার হাঁটুর বয়সের এই পাত্রী কে

কেউ ঠিকই বলেছে যে ভালোবাসার কোন বয়স নেই। কারও প্রেমে পড়ার আগে মন কখনও জিজ্ঞেস করে না তোমার বয়স কত। এটিও একটি কারণ যে বয়সের বিশাল পার্থক্য থাকা সত্ত্বেও লোকেরা কেবল প্রেমে পড়ে না, বিয়ের মতো পবিত্র বন্ধনেও আবদ্ধ হয়। বলিউডেও এমন অনেক দম্পতি রয়েছে, যাদের বয়সে আপনি উল্লেখযোগ্য পার্থক্য দেখতে পাবেন। এবার সেই চিত্রই দেখা যাচ্ছে ক্রিকেটের আঙিনাতেও।

৬৬ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে Arun Lal !! দেখে নিন তার হাঁটুর বয়সের এই পাত্রী কে 1

৬৬ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার অরুণ লাল (Arun Lal)। বেঙ্গল রঞ্জি দলের কোচ অরুণ লাল ভারতের হয়ে ১২টি টেস্ট ও ১৩টি ওয়ানডে খেলেছেন। তার ভাবী স্ত্রী বুলবুল সাহার বয়স ৩৮ বছর। উভয়ের বয়সে ২৮ বছরের পার্থক্য রয়েছে। আগামী ২ মে কলকাতায় বিয়ে করবেন অরুণ লাল (Arun Lal) ও বুলবুল। দুজনের বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

৬৬ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে Arun Lal !! দেখে নিন তার হাঁটুর বয়সের এই পাত্রী কে 2

অরুণ লাল ও বুলবুল একে অপরকে দীর্ঘদিন ধরে চেনেন। প্রথম স্ত্রী রীনাকে ডিভোর্স দিয়েছেন অরুণ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় দুজনের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। ধারণা করা হচ্ছে, এক আগেই বাগদান করেছেন অরুণ ও বুলবুল।

৬৬ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে Arun Lal !! দেখে নিন তার হাঁটুর বয়সের এই পাত্রী কে 3

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রীনা দীর্ঘদিন ধরে অসুস্থ এবং তিনি এই বিয়ের কথা জানেন। অরুণ লালের (Arun Lal) দ্বিতীয় বিয়েতে খুব খুশি রীনা। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের কয়েকজন সদস্য ছাড়াও এই বিয়েতে উপস্থিত থাকবেন শুধু অরুণ লাল এবং বুলবুলের ঘনিষ্ঠ বন্ধুরা।

৬৬ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে Arun Lal !! দেখে নিন তার হাঁটুর বয়সের এই পাত্রী কে 4

ক্যান্সারকে পরাজিত করা অরুণ লালের কোচিংয়ে বাংলার দল ২০২০ সালে রঞ্জি ট্রফির ফাইনালে উঠেছিল। ১৩ বছর পর ট্রফি নির্ধারণী ম্যাচে নিজেদের জায়গা করে নিতে সফল হয়েছে দলটি। চলতি মরসুমে টানা তিন ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলা। আইপিএলের পর রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলা হবে।

অরুণ লাল (Arun Lal) ১৬টি টেস্ট ম্যাচে ৬টি হাফ সেঞ্চুরির সাহায্যে ৭২৯ রান করেন। ১৩টি ওয়ানডেতে ১২২ রান রয়েছে তার। তিনি একটি ফিফটি করেছিলেন। প্রথম-শ্রেণীর ক্রিকেটের কথা বলতে গেলে, অরুণ লাল ১৫৬ ম্যাচে ১০,৪২১ রান করেছিলেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে ৩০টি সেঞ্চুরি ও ৪৩টি হাফ সেঞ্চুরি।

Leave a comment

Your email address will not be published.