Arjuna Ranatunga: শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার রানাতুঙ্গার বাড়লো অসুবিধা, এবার দিতে হবে ২ বিলিয়ন টাকা ক্ষতিপূরণ! 1

Arjuna Ranatunga: শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডে (এসএলসি) এবং অর্জুনা রানাতুঙ্গার মধ্যে লড়াই চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। শ্রীলঙ্কা ক্রিকেটের কার্যনির্বাহী কমিটি (এসএলসি) সমস্যা ও অসুবিধা সৃষ্টিকারী মিথ্যা এবং অবমাননাকর বিবৃতি দেওয়ার জন্য প্রাক্তন অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এই নিয়ে তোলপাড় সেই দেশের ক্রিকেট মহল। এশিয়া কাপ শুরু হওয়ার আগে তাই চিন্তায় শ্রীলঙ্কা ব্রিগেড।

২ বিলিয়ন টাকা দাবি করা হয়েছে

Arjuna Ranatunga: শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার রানাতুঙ্গার বাড়লো অসুবিধা, এবার দিতে হবে ২ বিলিয়ন টাকা ক্ষতিপূরণ! 2

শ্রীলঙ্কা ক্রিকেটের কার্যনির্বাহী কমিটির (এসএলসি) সদস্যরা অর্জুনা রানাতুঙ্গাকে ২ বিলিয়ন টাকা ক্ষতিপূরণ দাবি করে দাবিপত্র পাঠিয়েছেন। যেখানে এসএলসি প্রশাসকরা মিথ্যা ও অবমাননাকর বক্তব্য দেওয়ার জন্য প্রাক্তন অধিনায়ক রানাতুঙ্গার কাছে ক্ষতিপূরণ দাবি করেছেন। শ্রীলঙ্কার জাতীয় ক্রীড়া পরিষদের প্রধান হলেন অর্জুনা রানাতুঙ্গা। কার্যনির্বাহী কমিটির সদস্যরা তাকে চাহিদাপত্র (এলওডি) পাঠিয়েছেন।

আইনি ব্যবস্থা নেবে Arjuna Ranatunga: শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার রানাতুঙ্গার বাড়লো অসুবিধা, এবার দিতে হবে ২ বিলিয়ন টাকা ক্ষতিপূরণ! 3

এসএলসি এক বিবৃতিতে বলেছে যে, এসএলসি কার্যনির্বাহী কমিটি, সোমবার অনুষ্ঠিত এক জরুরি বৈঠকে, প্রাক্তন বিশ্বে অর্জুনা রানাতুঙ্গার সাম্প্রতিক ‘মিথ্যা, অবমাননাকর ও বিকৃত বক্তব্য’ নিয়ে ব্যাপক আলোচনার পর কাপের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। অধিনায়ক হিসেবে শ্রীলঙ্কার হয়ে বিশ্বকাপও জেতেন তিনি। বিবৃতিতে আরও বলা হয়েছে, রানাতুঙ্গা বিদ্বেষপূর্ণ উদ্দেশ্য নিয়ে কথা বলেছেন। তিনি এসএলসির সুনাম ও সুনাম নষ্ট করেছে।

শ্রীলঙ্কাকে দিয়েছেন বিশ্বকাপ

Arjuna Ranatunga: শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার রানাতুঙ্গার বাড়লো অসুবিধা, এবার দিতে হবে ২ বিলিয়ন টাকা ক্ষতিপূরণ! 4

শ্রীলঙ্কা ক্রিকেট দল ১৯৯৬ সালে অর্জুনা রানাতুঙ্গার নেতৃত্বে তাদের একমাত্র বিশ্বকাপ জিতেছিল। ক্রিকেটের মানচিত্রে তার আমলেই শক্তিশালী হয়ে ওঠে দ্বীপ রাষ্ট্রটি। শুধু অধিনায়ক হিসেবে নয়, অর্জুনা রানাতুঙ্গাকে তার সময়ের সেরা ব্যাটসম্যানদের মধ্যে গণ্য করা হত। শ্রীলঙ্কা ক্রিকেটকে বিদেশে জিততে শিখিয়েছেন তিনি। অর্জুনা রানাতুঙ্গা শ্রীলঙ্কার হয়ে ৯৩টি টেস্ট ম্যাচ এবং ২৬৯টি ওয়ানডে খেলেছেন।

Read More: IND vs PAK: ৩ জন ভারতীয় ব্যাটসম্যান যারা পাকিস্তানের বিরুদ্ধে সবথেকে বেশি রান করেছেন !!

Leave a comment

Your email address will not be published.