মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার পর কি বললেন অর্জুন তেন্ডুলকর - দেখুন ভিডিও 1

চেন্নাইয়ে বৃহস্পতিবার আইপিএল এর ১৪ তম আসরের খেলোয়াড়দের নিলাম সম্পন্ন হল। নিলামের শেষ খেলোয়াড় ছিল মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। এই প্রথম অর্জুন আইপিএল নিলামের অংশ ছিলেন। তাঁর বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা এবং প্রত্যাশা মতোই মুম্বই ইন্ডিয়ান্স তাকে বেস প্রাইসে কিনে নিল। গত মরসুম থেকেই মুম্বই ইন্ডিয়ান্স দলের সাথে নেট বোলার হিসাবে সংযুক্ত আরব আমিরশাহিতে ছিলেন অর্জুন।

মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার পর কি বললেন অর্জুন তেন্ডুলকর - দেখুন ভিডিও 2

এবারের আইপিএল এর নিলামে একাধিক তারকার উপর নজর থাকলেও আনক্যাপড খেলোয়াড়দের নিয়েও বেশ আগ্রহী ছিলেন ক্রিকেটপ্রেমীরা। আর এই আনক্যাপড খেলোয়াড়দের মধ্যে অন্যতম আকর্ষণীয় একজন খেলোয়াড় ছিলেন অর্জুন তেন্ডুলকর। ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর প্রথমবারের মত আইপিএল এর নিলামে প্রবেশ করায় এই বছর তার বহু প্রতীক্ষিত অভিষেক হতে পারে এই বৃহত্তর মঞ্চে।

মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার পর কি বললেন অর্জুন তেন্ডুলকর - দেখুন ভিডিও 3

নিলাম শুরুর আগে জল্পনা ছিল যে অর্জুন মুম্বই ইন্ডিয়ান্স দলেরই অংশ হবেন এবং সেটিই ঘটল। নিলামের পরে মুম্বই ইন্ডিয়ান্স অর্জুনের একটি ভিডিও শেয়ার করেছে, যাতে তিনি কোচ, সাপোর্ট স্টাফ এবং টিম মালিকদের ধন্যবাদ জানিয়েছেন। এই ভিডিওতে অর্জুন বলেছেন, “আমি ছোটবেলা থেকেই মুম্বই ইন্ডিয়ার অনেক বড় ভক্ত। আমার প্রতি আস্থা রাখার জন্য আমি কোচ, সাপোর্ট স্টাফ এবং টিম মালিকদের ধন্যবাদ জানাই।”

অর্জুন আরও বলেছেন, “আমি মুম্বই পল্টনে যোগ দিতে পেরে খুবই উচ্ছ্বসিত এবং নীল গোল্ডেন জার্সি পরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।” নিলামের একদিন আগে অর্জুন ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে তাকে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পড়ে দেখা গিয়েছে। নিলাম শুরুর আগেই অর্জুন টুইটারে ট্রেন্ডিং ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *