অভিনব ছন্দে বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা, রীতিমতন ভাইরাল অনুষ্কার শুভেচ্ছা বার্তা !! 1

বর্তমান বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান হলেন বিরাট কোহলি। ক্রিকেটের তিনটি ফরম্যাটে নিজের রাজত্ব বজায় রেখেছেন দীর্ঘ ১৫ বছর ধরে। আজ ৫ ই নভেম্বর বিরাট কোহলির ৩৪ তম জন্মদিন। আজকের দিনে তার কোটি কোটি ফ্যানেরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল সাইটে, আবার অনেক ভক্তই বিরাটের হয়ে জন্মদিন পালন করেছে, এছাড়া তার সহকর্মী ও প্রাক্তন ক্রিকেটাররাও শুভেচ্ছা বার্তা দিয়েছে বিরাট কোহলি কে, তার পত্নী অনুষ্কা শর্মা ই বা বাদ যায় কেন তার পতি দেবতা বিরাটকে উইশ করতে !

বিরাট পত্নী অনুষ্কা শর্মা, কোহলির জন্মদিনে মজার মজার ফটো পোস্ট করে বেশ মজা নিয়েছেন বিরাট কোহলির। সেই ফটো দেখে মজা নিয়েছেন সাধারণ মানুষ সহ ক্রিকেটারররাও। ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। তাতে তিনি বিরাট কোহলির এমন কিছু ছবি শেয়ার করেছেন যাতে তাঁর মুখে বিভিন্ন অভিব্যক্তি দেখা যাচ্ছে। অনুষ্কা লিখেছেন, “তোমার আজ জন্মদিন বলে কথা মাই লাভ। তাই আমি এই পোস্টের জন্য তোমার কিছু সেরা অ্যাঙ্গেলে তোলা ছবি বেছে নিয়েছি। তোমার জন্য ভালোবাসা।”

টি টোয়েন্টি বিশকাপে বিরাট

অভিনব ছন্দে বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা, রীতিমতন ভাইরাল অনুষ্কার শুভেচ্ছা বার্তা !! 2

বর্তমানে বেশ ছন্দে দেখা যাচ্ছে বিরাট কোহলি কে পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে ৮২ রানের ইনিংস তাকে অনেকটা আত্মবিশ্বাস জাগিয়েছে এই মঞ্চে পারফরমেন্স করার জন্য এবং পরে নেদারল্যান্ডস এর বিরুদ্ধে অর্ধশত রান ও বাংলাদেশের বিরুদ্ধে অর্থশত রান করেছেন তিনি চারটি ইনিংসে তিনটি ইনিংসেই অর্ধশত রান করেছেন বিরাট কোহলি আপাতত চার ইনিংসে ২২০ রান বানিয়েছেন বিরাট বিশ্বকাপে সর্বাধিক রানের অধিকারী ও হয়ে উঠেছেন বিরাট শ্রীলঙ্কান লেজেন্ড মাহেলা জয়বর্ধনেকে টপকে শীর্ষস্থান দখল করেছেন বিরাট।

বিরাটের জীবনের সেরা ইনিংস

অভিনব ছন্দে বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা, রীতিমতন ভাইরাল অনুষ্কার শুভেচ্ছা বার্তা !! 3

পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলি ইনিংস থেকে অনুষ্কা শর্মা টুইট করে লিখেছিলেন, “তুমি সুন্দর, তুমি অদ্ভুত সুন্দর। মানুষের মনে তুমি আজ এতটা আনন্দ এনে দিয়েছো এই দীপাবলির প্রাক্কালে তোমার ইনিংসটি মানুষের মনে আনন্দ যোগাবে, তুমি সত্যিই অসাধারণ মানুষ। আমি আমার জীবনের সেরা ইনিংসটি দেখলাম, আমাদের মেয়ে খুবই ছোট সে এসব কিছুই জানে না, আমি তার চারিদিকে নেচেই যাচ্ছিলাম, একদিন সে ও বুঝবে কেন তার মা নাচ্ছিলো।”

ভারতীয় দলের সেমিফাইনালের পথ

অভিনব ছন্দে বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা, রীতিমতন ভাইরাল অনুষ্কার শুভেচ্ছা বার্তা !! 4

ভারতীয় দলের পরবর্তী খেলা জিম্বাবুয়ের বিরুদ্ধে , এই ম্যাচে বিরাট কোহলির ফর্ম গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করবে। ভারতীয় দল চাইবে একটি জয় দিয়ে তাদের গ্রুপ লীগের ম্যাচ শেষ করতে। অবশ্য কালকের ম্যাচে ভারতের জয় অবশ্যই প্রয়োজনীয়। ভারত কাল জিম্বাবুয়ে কে হারাতে সক্ষম হলে ইংল্যান্ডের সঙ্গে ভারতের সেমিফাইনালে দেখা হবে, বিরাট কোহলির ব্যাট থেকে জিম্বাবুয়ের বিরুদ্ধে একটি বড় রান আসা করা যায়।

Leave a comment

Your email address will not be published.