বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে ক্ষুব্ধ অনুষ্কা শর্মা, সোশ্যাল মিডিয়ায় উগড়ালেন নিজের ক্ষোভ 1

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লিউটিসি) ফাইনাল ম্যাচটি আজ থেকে সাউদাম্পটনে খেলতে যাচ্ছে। ম্যাচের একদিন আগে সাউদাম্পটনে বৃষ্টি হচ্ছে, যা ক্রিকেট ভক্তদের কিছুটা হতাশ করে দিয়েছে। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, বৃষ্টির কারণে ম্যাচের প্রথম দিনের প্রথম সেশনটি বাতিল হতে পারে। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি স্ত্রী অনুষ্কা ও কন্যা ভামিকার সাথে ইংল্যান্ড সফরে গেছেন। ম্যাচ শুরুর আগে অনুষ্কা ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি পোস্ট শেয়ার করেছেন, একটি ছবির মাধ্যমে তিনি টিম ইন্ডিয়ার শুভেচ্ছা জানিয়েছেন এবং দ্বিতীয় পোস্টে তিনি বৃষ্টি নিয়ে হতাশা প্রকাশ করেছেন।

anushka sharma s insta story

টিম ইন্ডিয়ার গ্রুপ ছবি শেয়ার করার সময়, অনুষ্কা লিখেছিলেন, ‘হেই গাইজ’ এবং এই পোস্টে বিরাট কোহলিকেও ট্যাগ করেছেন। এরপরের পোস্টে তিনি লিখেছিলেন, ‘বৃষ্টি … বৃষ্টি … চলে যাও! পাঁচ দিন পর আবার আসুন’। কোভিড -১৯ মহামারীর কারণে আন্তর্জাতিক ক্রিকেট একটি বায়ো বুদ্বুদে খেলা হচ্ছে। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার বেশিরভাগ খেলোয়াড় পরিবার নিয়ে ইংল্যান্ড সফরে এসেছেন।

anushka sharma s insta story

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য একটি দিনকে রিজার্ভ ডে হিসাবে রাখা হয়েছে। যদি ম্যাচের সময়টি বৃষ্টির কারণে নষ্ট হয় তবে কোনও ফলাফল না হলে একই পরিমাণ সময় রিজার্ভের দিনে খেলবে। ম্যাচের একদিন আগে টিম ইন্ডিয়া তার খেলার একাদশ ঘোষণা করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *