বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ধোনির স্ত্রী সাক্ষীর এই সম্পর্ক, জেনে হবে না বিশ্বাস 1

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা আর ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি এই মুহূর্তে যথেষ্ট আলোচিত। অনুষ্কা একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেনই, কিন্তু মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি বিয়ের পর এখন সেলিব্রেটি হয়ে গিয়েছেন। কিন্তু এই মুহূর্তে এই দুজনেই নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। বিষয়টি হলো এই দুজনেই একে অপরকে ছেলেবেলা থেকেই চিনতেন।

ছেলেবেলা থেকেই একে অপরকে চিনতেন অনুষ্কা আর সাক্ষী

আসলে সাক্ষী ধোনি আর অনুষ্কা শর্মা একে অপরকে ছেলেবেলা থেকেই চিনতেন। এই দুজনের কিছু পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে যথেষ্ট ভাইরাল হচ্ছে। ওই ছবিগুলিতে সাক্ষী ধোনি আর অনুষ্কা শর্মাকে একে অপরের সঙ্গে দেখা যাচ্ছে। এদের স্কুলের দিনগুলি থেকে শুরু করে কলেজের দিনগুলি পর্যন্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে এই দুজনকেই চেনা যথেষ্ট মুশকিল।

অনুষ্কা শর্মা জানিয়েছিলে সত্যিটা

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ধোনির স্ত্রী সাক্ষীর এই সম্পর্ক, জেনে হবে না বিশ্বাস 2

অনুষ্কা শর্মা জানিয়েছিলেন যে তিনি স্কুলের দিন থেকেই সাক্ষীকে চিনতেন। তিনি বলেন, ‘সাক্ষী আর আমি ছোট শহর আসাম থেকে একসঙ্গে ছিলাম। যখন ও আমাকে বলে যে ও কোথায় থাকত, তো আমি বলি বাহ, আমিও সেখানে থেকেছি। ও বলে আমি ওই স্কুলে পড়েছি, আমি বলি ওখানে তো আমিও পড়েছি”।
এছাড়াও এই অভিনেত্রী এটাও বলেছে যে, আর তারপর আমি একটি ছবি পাই যেখাএ সাক্ষী একটি পরীর ড্রেস পরে ছিল আর আমি ঘাঘরা পরে ছিলাম, আমার ফেবারিট আইডল মাধুরী দীক্ষিতের মতো। সাক্ষী ভীষণই মজার”।

দুজনের স্বামীয় তারকা ক্রিকেটার

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ধোনির স্ত্রী সাক্ষীর এই সম্পর্ক, জেনে হবে না বিশ্বাস 3

অনুষ্কা শর্মা যেখানে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেছেন তো অন্যদিকে সাক্ষী ধোনি টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছে। অনুষ্কা শর্মা আর সাক্ষী ধোনি দুজনেরই একটি করে কন্যা সন্তান রয়েছে। দুজনেই ক্রিকেটের ভক্ত। ম্যাচ চলাকালীন প্রায়ই বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা আর প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীকে স্টেডিয়ামে দেখা যায়। বিয়ের পর যেখানে অনুষ্কা শর্মা ফিল্ম থেকে কিছুটা নিজেদের দূরত্ব বাড়িয়ে ফেলেছেন, তো অন্যদিকে সাক্ষী নিজের সময় পরিবারকে দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *