ভারতীয় ব্যাটসম্যানদের লাগাতার ব্যর্থতায় বিরক্ত সুনীল গাভাস্কার, টেকনিকে এই পরিবর্তনের পরামর্শ দিলেন 1

লিডসের পর ওভাল মাঠেও টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানদের হতাশাজনক পারফরম্যান্স অব্যাহত ছিল। ইংলিশ ফাস্ট বোলারদের সামনে রোহিত শর্মা থেকে চেতেশ্বর পুজারা সবাইকে তাদের ভুলের পুনরাবৃত্তি করতে দেখা গেছে। প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার টানা ফ্লপ শোয়ের পর ব্যাটসম্যানদের কটাক্ষ করেছেন। তিনি বলেন, টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানরা সামনের পায়ে খুব বেশি থাকার কারণে তাদের উইকেট হারাচ্ছে। গাভাস্কার বলেছিলেন যে দিনের শেষে দেখা যায় আপনি ব্যাট দিয়ে কত রান অবদান রেখেছেন। প্রথম ইনিংসে ১৯১ রান করার পর ভারতীয় দল অলআউট হয়ে যায়।

Pacers day out with both bat and ball as match hangs in balance after Day 1  of Oval Test - Photos News , Firstpost

সনি স্পোর্টস নেটওয়ার্কের সাথে কথা বলে গাভাস্কার বলেছিলেন, “আপনি দেখেন যে তিনি কোন লেংথে বল করেছেন এবং ব্যাটসম্যান এটি কোথায় খেলেছেন। তারা সামনের পায়ের উপর অনেক বেশি নির্ভরশীল বলে মনে হয়, এখান থেকে ব্যাট নামানো তার পক্ষে খুব কঠিন হয়ে পড়ে। আপনি যদি ব্যাকফুটে কিছুটা খেলছেন, আপনি ন্যানো সেকেন্ডে আপনার কব্জি ফেলে বল থেকে নিজেকে আলাদা করতে পারেন। আপনি সম্ভবত একটি বোকা মত মনে হবে, কিন্তু আপনি ব্যাটিং চালিয়ে যান। আপনি একটি বোকা বা একটি মহান মত শোনাচ্ছে, স্কোর বইতে কিছুই যায় না। আপনি সেখানে কত রান করেছেন তা কেবল গুরুত্বপূর্ণ। আপনি যদি পুজারার মতো বল অনুসরণ করেন, তিনি সামনের পায়ে প্রতিশ্রুতিবদ্ধ, আপনি নিজেকে সমস্যায় ফেলবেন।”

IND vs ENG: Shardul-Kohli saved India's shame, Virat Sena reduced to 191 in  the Oval | Daily India Sports

প্রথম দিনের খেলা শেষে ইংল্যান্ড ৩ উইকেটে ৫৩ রান করে। জসপ্রিত বুমরাহ ইংলিশ দলের ওপেনার হাসিব হামিদ এবং ররি বার্নস উভয়কেই হেঁটেছেন। একই সঙ্গে উমেশ যাদব, যিনি সিরিজে ৫০০ -এর বেশি রান করেছেন, ক্লিন বোল্ড করে অধিনায়ক জো রুটকে প্যাভিলিয়ন দেখান। এর আগে, অধিনায়ক বিরাট কোহলি টিম ইন্ডিয়ার হয়ে হাফ সেঞ্চুরি করেছিলেন, শেষ পর্যন্ত শার্দুল ঠাকুর, ব্যাটিংয়ের সময়, মাত্র ৩১ বলে অর্ধশতক হাঁকিয়ে দলকে সম্মানজনক স্কোরের দিকে নিয়ে যান। রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানের মতো ব্যাটসম্যানরা তাদের পারফরম্যান্সে হতাশ। একই সময়ে, এই সিরিজে ঋষভ পন্থের ফ্লপ শো চলতে থাকে। ইংল্যান্ডের হয়ে চার উইকেট নেন ক্রিস ওকস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *