বিরাট কোহলির বিরুদ্ধে দুরন্ত সেলিব্রেশন নিয়ে অ্যান্ডারসন দিলেন দারুণ খোঁচা, মুখ লুকোবেন ক্যাপ্টেন 1

জেমস অ্যান্ডারসন এবং বিরাট কোহলির মধ্যে যুদ্ধ অনেক পুরনো। ২০১৪ থেকে শুরু হওয়া ব্যাট এবং বলের এই যুদ্ধে কখনও বিরাটকে আধিপত্য করতে দেখা গিয়েছিল এবং কখনও অ্যান্ডারসনকে। ২০১৪ সালে অ্যান্ডারসনের বিপক্ষে ফ্লপের পর, ২০১৮ সালে, ভারতীয় অধিনায়ক এই ইংলিশ পেসারের পুরো ট্যুরে তার উইকেটের জন্য আকাঙ্ক্ষা করেছিলেন। যাইহোক, এ বার অ্যান্ডারসন কোহলির উপর আধিপত্য বিস্তার করে তাকে দুইবার প্যাভিলিয়নে পাঠিয়েছেন। টেস্ট ক্রিকেটে, অ্যান্ডারসন সেই বোলারদের মধ্যে একজন যারা সবচেয়ে বেশিবার বিরাটের উইকেট মেরেছেন। এদিকে, কোহলির উইকেট নেওয়ার পর তার উদযাপনের কারণ উল্লেখ করে অ্যান্ডারসন বলেছিলেন যে তিনি বিরাটকে দেখাতে চেয়েছিলেন যে তাকে আউট করার অর্থ কী।

This isn't your backyard': Virat Kohli and James Anderson engage in verbal  volleys | Sports News,The Indian Express

‘দ্য টেলিগ্রাম’ -এর একটি নিবন্ধে জেমস অ্যান্ডারসন বলেছিলেন, “যখন আমি লিডসে প্রথম ইনিংসে কোহলিকে আউট করেছিলাম, তখন অনেক আবেগ ছিল। এটি ঠিক ট্রেন্ট ব্রিজের মতো ছিল। আমি মনে করি তার আরও কিছু আছে কারণ সে একজন ভালো খেলোয়াড় এবং একজন অধিনায়কও। আপনি দেখেন যখন তার দল একটি উইকেট নেয় তখন তার জন্য এটি কতটা অর্থপূর্ণ, তাই আমি তাকে দেখাতে চেয়েছিলাম যে তাকে আউট করার জন্য আমাদের অর্থ কী। আমাদের মূল লক্ষ্য অংশীদারিত্বের মধ্যে বোলিং করা এবং দ্বিতীয় ইনিংসে হেডিংলেতে একসঙ্গে কাজ করার একটি ভাল উদাহরণ আমাদের কাছে রয়েছে। প্রথম ১২ বল আমি বিরাট কোহলিকে বল করেছিলাম, সে ১০টি ফেলেছিল। জো রুট আমাকে খাওয়ানোর জন্য আরও চেষ্টা করার কথা বলছিলেন।”

Virat Kohli, James Anderson involved in heated exchange during Oval Test -  Sports News

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ ২ সেপ্টেম্বর থেকে ওভালে অনুষ্ঠিত হবে। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ বর্তমানে ১-১ এ সমতায় আছে। লর্ডসে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে পরাজিত করেছিল, কিন্তু লিডসে দলকে ব্রিটিশদের হাতে ইনিংস এবং ৭৬ রানে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। তৃতীয় টেস্টে হারের পর ভারতের প্লেয়িং একাদশে পরিবর্তন দেখা যায়। এটা বিশ্বাস করা হয় যে রবিচন্দ্রন অশ্বিন সিরিজের প্রথম ম্যাচ খেলতে পারেন, অন্যদিকে ব্যাটিং অর্ডারেও কিছু পরিবর্তন দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *