বাটলার-স্টোকস-আর্চার না থাকলেও রাজস্থানের হয়ে ম্যাচ উইনার হতে পারেন এই তারকা বিদেশী 1

ইংল্যান্ডে প্রথমবারের মতো অনুষ্ঠিত ‘দ্য হান্ড্রেড’ -এর নতুন চ্যাম্পিয়ন পেয়েছে বিশ্ব। চূড়ান্ত ম্যাচে পল স্টলিংয়ের ইনিংসের শক্তিতে বার্মিংহাম ফিনিক্সকে ৩২ রানে পরাজিত করে ‘দ্য হান্ড্রেড’ -এর শিরোপা জিতেছে। মইন আলী এবং লিয়াম লিভিংস্টোন বার্মিংহাম জেতার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন, কিন্তু লিভিংস্টোন দুর্ভাগ্যবশত রান আউট হয়ে দলকে হারাতে বসেছিল। লিভিংস্টোন হয়তো তার দলের জন্য শিরোপা জিততে পারেননি, কিন্তু তার দুর্দান্ত খেলার জন্য তাকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত করা হয়েছিল। এই ব্যাগে তার ব্যাট সবচেয়ে বেশি রান করেছে। তিনি এই পুরো টুর্নামেন্টে ৫৮ এর একটি চিত্তাকর্ষক গড় এবং ১৭৮.৪৬ এর একটি দুর্দান্ত স্ট্রাইক রেটে ৩৪৮ রান করেছিলেন। শুধু তাই নয়, তার ব্যাটটি এই পুরো টুর্নামেন্টে সর্বোচ্চ ২৭ টি ছক্কা পেয়েছে।

Liam Livingstone's record-breaking England hundred puts him right in T20  World Cup shake-up | Cricket News | Sky Sports

ইংল্যান্ডের পাশাপাশি আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসকে অবশ্যই এই পারফরম্যান্সে খুব খুশি হতে হবে, কারণ দলটি একের পর এক ধাক্কায় ছায়ার মধ্যে নিক্ষিপ্ত হয়েছে। এমন পরিস্থিতিতে, লিভিংস্টোনের এই পারফরম্যান্সের পরে, দল কিছুটা স্বস্তি অনুভব করতে পারে। আসুন আমরা আপনাকে বলি যে দলের তারকা ক্রিকেটার বেন স্টোকস, জোফরা আর্চার এবং জস বাটলার বিভিন্ন কারণে আইপিএল ২০২১ এর বাইরে ছিলেন। প্রথমেই বলি ফাস্ট বোলার জোফরা আর্চারের কথা, যিনি চোটের কারণে সারা বছর ক্রিকেটের বাইরে ছিলেন, অন্যদিকে তারকা অলরাউন্ডার বেন স্টোকস মানসিক স্বাস্থ্য এবং আঙুলের চোটের কারণে ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছেন। তিনি কখন ফিরবেন সে বিষয়ে কোনো আপডেট নেই।

Recent Match Report - N S-Chargers vs Phoenix 31st Match 2021 |  ESPNcricinfo.com

এর পর, দলটি সবচেয়ে বড় ধাক্কা খায় যখন দলের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান বাটলারও পারিবারিক কারণে এই লিগ থেকে সরে দাঁড়ান। বাটলার দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন এবং এই কারণে তিনি তার স্ত্রীর সাথে থাকতে চান। বাটলারের জায়গায় রাজস্থান নিউজিল্যান্ডের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান গ্লেন ফিলিপসকে দলে অন্তর্ভুক্ত করেছে। আইপিএল ২০২১ এ পর্যন্ত, রাজস্থান রয়্যালস সাতটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে এবং চারটি ম্যাচ হেরেছে। এই নিয়ে দল পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *