মাঠে না হলেও এই ফিল্ডে রাজ করছেন বিরাট কোহলি! গড়লেন আরও একটি বড়সড় নজির 1

কোহলি, যিনি তার ক্রিকেট দক্ষতা দিয়ে মাঠ শাসন করেন, তিনি মাঠের বাইরেও একজন রাজা। তিনি শুধু ভারতীয়ই নন, প্রথম এশিয়ানও হয়েছেন যার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রামে ১৫০ মিলিয়ন ফলোয়ার রয়েছে। ৩২ বছর বয়সী ভারতীয় অধিনায়ক শুক্রবার ইনস্টাগ্রামে ১৫০ মিলিয়ন ফলোয়ার অতিক্রম করেছেন।

virat kohli instagram

ফটো ব্লগিং প্ল্যাটফর্মে, বিরাট ক্রীড়া জগতে অনুগামীদের দিক থেকে চতুর্থ অবস্থানে রয়েছে। ২৩৭ মিলিয়ন ফলোয়ার নিয়ে রোনাল্ডো শীর্ষে। লিওনেল মেসি ২৬০ মিলিয়ন ফলোয়ার নিয়ে দ্বিতীয় স্থানে এবং নেইমার ১৫০ মিলিয়ন ফলোয়ার নিয়ে তৃতীয় স্থানে। কোহলি এর আগে ইনস্টাগ্রামে ৭৫ মিলিয়ন ফলোয়ারে পৌঁছানোর জন্য প্রথম এশিয়ান হয়েছিলেন। ইনস্টাগ্রাম ছাড়াও টুইটার এবং ফেসবুকের মতো অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও কোহলির অসাধারণ ভক্ত-অনুসরণ রয়েছে। এখন পর্যন্ত তার টুইটারে ৪৩.৪ মিলিয়ন ফলোয়ার এবং ফেসবুকে ৪৮ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

Messi, Ronaldo and Neymar the world's best-paid footballers, study claims |  Football News - Times of India

সম্প্রতি, কোহলি বলিউড তারকা অক্ষয় কুমার এবং রণবীর সিংকে ছাড়িয়ে ভারতের ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছেন। ডাফ অ্যান্ড ফেলপসের সেলিব্রিটি ব্র্যান্ড ভ্যালুয়েশন স্টাডি ২০২০ অনুসারে, ভারতীয় অধিনায়ক ২৩৭.৭ মিলিয়ন ডলারের ব্র্যান্ড ভ্যালু নিয়ে ভারতের সবচেয়ে ধনী সেলিব্রেটিদের শীর্ষে ছিলেন বলে জানা গেছে। ভারতীয় ক্যাপ্টেন তার প্রতিটি পোস্টের জন্য পাঁচ কোটি টাকা চার্জ করে। তুলনায়, রোনাল্ডো স্পন্সর ইনস্টাগ্রাম পোস্টে ১১.৭২ কোটি টাকা চার্জ করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *