সব বলে কি মারতেই হবে! ঋষভ পন্থের আচরণে ক্ষোভ প্রকাশ করলেন হরভজন সিং 1

কেপটাউনের (Capetown) নিউল্যান্ডস ক্রিকেট গ্রাউন্ডে (Newlands Cricket Ground) ভারত (India) দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যকার টেস্ট সিরিজের শেষ এবং নির্ধারক ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। সিরিজের তৃতীয় টেস্টে আবারও ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) বাজে শট খেলে আউট হলেন, যার কারণে এই সিরিজ জুড়েই সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। এদিকে, এখন ভারতীয় দলের কিংবদন্তি স্পিন বোলার হরভজন সিং (Harbhajan Singh) ঋষভ পন্থকে (Rishabh Pant) তার ভুল থেকে বেরিয়ে আসার পরামর্শ দিয়েছেন।

ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ বাজে শট খেলে আউট হলেন

Rishabh Pant Lands In Controversy On Day 2 At Headingley; Umpires Ask  Wicket-Keeper To Remove Tape From Gloves After Taking Dawid Malan's Catch

কেপটাউন টেস্টের আগে হরভজন সিং তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছেন, যেখানে তিনি ঋষভ পন্থকে বোলারদের আক্রমণ করার আগে পিচে কিছুটা সময় কাটাতে পরামর্শ দিয়েছেন। একই সঙ্গে তিনি বলেন, প্রতি বলে চার বা ছক্কা মারলে নয়, সিঙ্গেল হয়ে ডিফেন্ড করা উচিত।

ঋষভ পন্থকে বোলারদের আক্রমণ করার আগে পিচে কিছুটা সময় কাটাতে পরামর্শ দিয়েছেন

Pant form vs SA | Rishabh Pant form in India vs South Africa series 'He is  your superstar': Ex-Indian cricketer weighs in on Rishabh Pant's selection  for 3rd Test vs SA |

এই উইকেটকিপার ব্যাটসম্যান সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে, “পন্থ একজন প্রতিশ্রুতিশীল খেলোয়াড় এবং তিনি ভারতীয় দলকে এক হাতে ম্যাচ জিততে পারেন। যদি কোনও ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান বাইরের দিকে একটি ভাল এবং ম্যাচ জেতানো ইনিংস খেলে থাকেন৷ পিচ, তারপর তিনি এটি শুধুমাত্র পন্থের ব্যাট থেকে এসেছে। আমাদের কি পন্থের সাথে আরও বেশি লেগে থাকতে হবে? কারণ তিনি যেভাবে খারাপ শট মেরেছেন এবং আউট হয়েছেন, সেই শটগুলির প্রয়োজন ছিল না। তিনি বলেছিলেন যে পন্থ যদি পিচে সময় কাটাতেন, আমি মনে করি সে পারত। আমি চাই পন্থ আরও সুযোগ পান কারণ তিনি যেদিন ইনিংস খেলেন, ম্যাচ জেতেন সেদিন তিনি একজন ম্যাচ বিজয়ী হবেন। এছাড়াও রাহুল দ্রাবিড়কে শট নির্বাচনের বিষয়ে তার সাথে কথা বলতে হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *