ট্রোলার ও সমালোচকদের জন্য এমন অভিনব উপায়ে জবাব দিলেন অজিঙ্ক রাহানে 1

লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে জয়ের পর ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়া ট্রলগুলির উপযুক্ত জবাব দিয়েছেন। রাহানে ফেসবুকে নিজের হাসির একটি ছবি শেয়ার করেছেন। এই ছবি পোস্ট করে রাহানে ক্যাপশনে লিখেছেন, “ট্রোল যখন ট্রোল হয়ে যায় তখন আমার প্রতিক্রিয়া।”

চলতি বছর রান না করার জন্য রাহানে অনেক সমালোচনার মুখোমুখি হয়েছেন। যাইহোক, লর্ডস টেস্টে রাহানে দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে ৬১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। কেএল রাহুল, রোহিত শর্মা এবং বিরাট কোহলি ভারতের দ্বিতীয় ইনিংসের শুরুতেই আউট হয়ে যান। এর পরে, যখন দলটি সমস্যায় পড়েছিল, রাহানে একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। রাহানে পূজারার সঙ্গে ১০২ রানের জুটি গড়েন।

Trolls को जवाब देने के लिए अजिंक्य रहाणे ने आजमाया एकदम अलग अंदाज

লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের ১৫১ রানের জয়ে মুখ্য ভূমিকা পালন করেছিল পূজারা এবং রাহানে। ভারতের হয়ে মহম্মদ শামি দ্বিতীয় ইনিংসে ৫৬ রানের অপরাজিত ইনিংস খেলেন। একই সময়ে, বুমরাহ ৩৩ রান করেন, যা টেস্টে তার সর্বোচ্চ স্কোর। এর পরে, ফাস্ট বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে, পাঁচ টেস্ট সিরিজে টিম ইন্ডিয়া ১-০ ব্যবধানে এগিয়ে গেল। ভারতের হয়ে দ্বিতীয় ইনিংসে মহম্মদ সিরাজ নেন চার উইকেট। বুমরাহ ৩ উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *