সৌরভের সঙ্গে দাদাগিরির মঞ্চ কাঁপিয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা, এখন তাকে ছাড়া সবই যেন 'বৃথা' হয়ে গেল !! 1

উঠতি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা রবিবার দুপুর ১২:৫৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে হাল ছাড়লেন তরুণ অভিনেত্রী। তার বয়স ছিল মাত্র ২৪ বছর। পয়লা নভেম্ব, তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকরা জানিয়েছিলেন, ঐন্দ্রিলার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। সে কোমায় চলে গিয়েছে। তাকে ভেন্টিলেশনে রাখা হয়। কিন্তু তারপরে তার জ্ঞান ফেরেনি। রবিবার হাসপাতালে মারা যান এই অভিনেত্রী। গত ১৪ নভেম্বর থেকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার (১৯ নভেম্বর) রাতে হৃদরোগে আক্রান্ত হয়েছেন ১০বার। ঐন্দ্রিলা এই আঘাত সইতে পারেনি।

ব্রেন স্ট্রোকের পর হাসপাতালে ভর্তি হন

সৌরভের সঙ্গে দাদাগিরির মঞ্চ কাঁপিয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা, এখন তাকে ছাড়া সবই যেন 'বৃথা' হয়ে গেল !! 2

অতীতে দু’বার ক্যান্সার ধরা পড়ার পর ঐন্দ্রিলা সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন। ২০১৫ সালে স্কুলে পড়ার সময় তার প্রথম ক্যান্সার ধরা পড়ে। ক্যান্সার তার অস্থিমজ্জায় আক্রমণ করেছিল। ২০২১ সালে দ্বিতীয়বারের মতো তার ফুসফুসে টিউমার হয়। ক্যান্সারের সাথে লড়াই করার পাশাপাশি তার অভিনয় কাজও অব্যাহত ছিল। ব্রেন স্ট্রোকের কারণে গত ১ নভেম্বর হাসপাতালে ভর্তি হন এই অভিনেত্রী। শুরু হয়েছিল জীবন-মৃত্যুর লড়াইয়ের তৃতীয় ইনিংস। ২০ দিন ধরে লড়াই করে ক্লান্ত হয়ে অবশেষে ঐন্দ্রিলা হাল ছেড়ে দেন।

২০ দিন ধরে জীবন যুদ্ধে লড়েন এই অভিনেত্রী

সৌরভের সঙ্গে দাদাগিরির মঞ্চ কাঁপিয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা, এখন তাকে ছাড়া সবই যেন 'বৃথা' হয়ে গেল !! 3

ঐন্দ্রিলার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিল। তবে শনিবার রাতে ফের দুঃসংবাদ এল। শনিবার হার্ট অ্যাটাক হয় তার। শনিবার সন্ধ্যার পর ঐন্দ্রিলার ১০টি হার্ট অ্যাটাক হয়। এরপর থেকে শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকে। ঐন্দ্রিলা গত ২৪ ঘণ্টা চিকিৎসকের কড়া তত্ত্বাবধানে ছিলেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, চিকিৎসকরা সর্বদা বিছানার পাশে উপস্থিত ছিলেন এবং শেষ চেষ্টা করতে মরিয়া ছিলেন। কিন্তু এবার সে যুদ্ধে হেরে গেল। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরের ইন্দ্রপ্রস্ত এলাকায়। বাবা পেশায় ডাক্তার। তার মৃত্যুর খবর শুনে হতবাক প্রতিবেশীরা। ঐন্দ্রিলার মৃত্যুর খবরে টলিউডে শোকের ছায়া। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টলিউড অভিনেতারা।

সৌরভের সঙ্গে ভাগ করেছেন দাদাগিরির মঞ্চ

একটা সময় সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন তিনি। আর সেখানেই অরিজিৎ সিংয়ের গাওয়া একটি গানে নাচ করেছিলেন তিনি। ‘দেখো আলোয় আলো আকাশ, দেখো আকাশ তারায় ভরা, দেখো যাওয়ার পথের পাশে, ছোটে হাওয়া পাগলপারা, এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া…’ গানে তাঁর নাচ দেখে সকলেই আবেগে ভেসে যান। নাচের পরে সৌরভ তাঁর পাশে এসে দাঁড়িয়ে গানের কথা ধার করে ঐন্দ্রিলাকে বলেন, ‘এত আনন্দ আয়োজন, সবই বৃথা তোমায় ছাড়া’। দাদার এই কথায় বাকি অতিথিদের সকলের চোখেই জল চলে আসে।

Leave a comment

Your email address will not be published.