তিন ম্যাচ দেখেই ধোনি বলে দিয়েছিলেন তুমি বিশ্বকাপ খেলবে! মাহির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এই ক্রিকেটারের 1

গুজরাট টাইটানসকে (Gujarat Titans) তার অধিনায়কত্বে আইপিএল (IPL) চ্যাম্পিয়ন করার পর, হার্দিক পান্ডিয়া  (Hardik Pandya) এখন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) জন্য শক্তিশালী প্রতিযোগীদের সাথে যোগ দিয়েছেন। হার্দিক, যিনি তার ফর্ম এবং চোটের কারণে কিছু সময়ের জন্য ভারতীয় দলের বাইরে ছিলেন, ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়াতে (India) অন্তর্ভুক্ত করা হয়েছিল। সোমবার দিল্লিতে প্রথম অনুশীলনে অংশ নেন তিনি। ইতিমধ্যে পান্ডিয়া প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির  (MS Dhoni) সাথে সম্পর্কিত একটি উপাখ্যান প্রকাশ করেছেন।

আত্মপ্রকাশের কথা স্মরণ করেছিলেন হার্দিক পান্ডিয়া

তিন ম্যাচ দেখেই ধোনি বলে দিয়েছিলেন তুমি বিশ্বকাপ খেলবে! মাহির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এই ক্রিকেটারের 2

হার্দিক একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনটি ম্যাচ খেলার পরেই ধোনি ভাই আমাকে বলেছিলেন যে আপনি বিশ্বকাপ দলে থাকবেন। SGTV পডকাস্টে কথা বলতে গিয়ে, হার্দিক তার আত্মপ্রকাশের কথা স্মরণ করেছিলেন। তিনি বলেন, “যখন আমি টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছিলাম, আমি যাদের দেখে বড় হয়েছি তাদের দিকে তাকিয়েছিলাম। সুরেশ রায়না, হরভজন সিং, যুবরাজ সিং, এমএস ধোনি, বিরাট কোহলি, আশিস নেহরা সবাই তারকা খেলোয়াড় ছিলেন। আমার মনে হয় আমিই প্রথম খেলোয়াড়, যে তার প্রথম ওভারে ২১ রান দিয়েছিল। আমি ভেবেছিলাম ঠিক আছে, এটি আমার শেষ ওভার হতে পারে। আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করি যে এমএস ধোনির অধীনে খেলতে পেরেছি। আমাকে বিশ্বাস করেছিল এবং আমাকে এই পর্যায়ে আসতে সাহায্য করেছিল।” পডকাস্টে হার্দিক পান্ডিয়া বলেছেন, “আমার আন্তর্জাতিক কেরিয়ারের তৃতীয় ম্যাচের পর, এমএস ধোনি আমাকে বলেছিলেন যে আপনি বিশ্বকাপ দলে থাকবেন। তৃতীয় ম্যাচে আপনি খেলবেন তা জানা আমার জন্য একটি বড় বিষয় ছিল। আমি ব্যাটিং করিনি। কিন্তু মাহি ভাই আমাকে আশ্বস্ত করেছেন যে আপনি নিজেকে প্রমাণ করেছেন।কিন্তু হ্যাঁ এটা আমার জন্য স্বপ্ন সত্যি হওয়ার মত ছিল।”

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০১৬ সালে প্রথম ম্যাচ খেলেছিলেন হার্দিক

তিন ম্যাচ দেখেই ধোনি বলে দিয়েছিলেন তুমি বিশ্বকাপ খেলবে! মাহির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এই ক্রিকেটারের 3

উল্লেখ্য, ধোনির অধিনায়কত্বে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেছিলেন হার্দিক। এই সময়, তিনি তার প্রথম ওভারে ২১ রান দেন। তা সত্ত্বেও, হার্দিক তার অভিষেক ম্যাচে ৩৭ রানে ২ উইকেট নিয়েছিলেন। তিন ম্যাচে নিয়েছিলেন ৩ উইকেট। তবে তিন ম্যাচেই ব্যাট করার সুযোগ পাননি হার্দিক।

Leave a comment

Your email address will not be published.