সিরিজ শেষ হওয়ার পরে অশ্বিনের স্ত্রীর আবেগময় টুইট, কী লিখলেন জানুন 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার তারকা স্পিনার আর অশ্বিন দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। এখন যখন টেস্ট সিরিজ শেষ হয়েছে, অশ্বিন সহ অনেক খেলোয়াড় কোভিড -১৯ প্রোটোকলের বায়ো-বাবল থেকে বেরিয়ে পরিবারের সদস্যদের সাথে দেখা করতে পারবেন। গত বেশ কয়েক মাস ধরে তাঁর স্বামীর থেকে দূরে থাকা পৃথ্বী এখন অশ্বিনের সাথে একবার দেখা করতে পারবেন। সিরিজ জয়ের পরে তিনি একটি আবেগময় টুইট করেছেন।

সিরিজ শেষ হওয়ার পরে অশ্বিনের স্ত্রীর আবেগময় টুইট, কী লিখলেন জানুন 2
করোনার কারণে ভারতীয় ক্রিকেট দল একটি বিশেষ সুরক্ষা অঞ্চলে (বায়ো-বুদ্বুদ) ভ্রমণ করছে। এই সময়ে ক্রিকেটারদের পরিবার তাদের সাথে ছিল তবে কারোও কারোও পরিবার সঙ্গে ছিল না। অশ্বিনের স্ত্রী পৃথ্বীও তাদের মধ্যে অন্যতম। যিনি তার থেকে দূরে ছিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হওয়ার পরে পৃথ্বী টুইট করে লিখেছেন, “বুদবুদ ভেঙে দাও এবং তাড়াতাড়ি বাড়ি এসো।”

রবিচন্দ্রন আশ্বিন ম্যাচের পরে বায়ো বাবল সম্পর্কে বলেছেন, “গত ছয় মাস ধরে বারবার একই মুখ দেখতে। বায়ো বাবল ভাঙার এখন সময় এসেছে। হ্যাঁ, আমি জানি এটি তিন সপ্তাহের জন্য হবে।” ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা চার ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে ৩-১ ব্যবধানে হারিয়েছে। সিরিজে অশ্বিন বল এবং ব্যাট দুটিতেই দুর্দান্ত পারফর্ম করেন। যার জন্য তিনি ম্যান অফ দ্য সিরিজও নির্বাচিত হয়েছেন। বলা বাহুল্য, অশ্বিনের স্ত্রী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ থেকেই টুইটে বেশ সক্রিয়। খেলার চলাকালীন উত্তেজনায় একাধিক টুইট তিনি করেন। কিছু মজার টুইটও করে থাকেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *