সুরেশ রায়নার পর এবার বিতর্কিত মন্তব্যে ফাঁসলেন 'রাজপুত' রবীন্দ্র জাদেজা, সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোল্ড 1

ভারতের সাবেক ক্রিকেটার সুরেশ রায়না তামিলনাড়ু প্রিমিয়ার লিগের (টিপিএল) সময় মন্তব্য করার সময় এমন কিছু বলেছিলেন, যা প্রচণ্ড হুমকির সৃষ্টি করেছিল। রায়না বলেছিলেন যে তিনি একজন ব্রাহ্মণ এবং এ কারণেই তাঁকে চেন্নাইয়ের সংস্কৃতি গ্রহণে তেমন অসুবিধায় পড়েনি। রায়নাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোলড হয়েছিল। রায়নার পরে তাঁর সতীর্থ চেন্নাই সুপার কিংসের (সিএসকে) রবীন্দ্র জাদেজা এমন একটি টুইট করেছেন, যার পরে ভক্তরা তাকে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে শ্রেণিবদ্ধ করছেন।

রবীন্দ্র জাদেজা টুইটারে লিখেছিলেন, ‘সর্বদা রাজপুত ছেলে, জয় হিন্দ।’ জাদেজার এই টুইটটি ভক্তরা মোটেই পছন্দ করেননি, ভক্তরা মন্তব্যে লিখেছেন যে তারা জাদেজার কাছ থেকে এই জাতীয় টুইট প্রত্যাশা করেননি। লোকেরা বলেছিল যে এই জাতীয় খেলাধুলায় বর্ণবাদ ছড়িয়ে দেওয়া মোটেও ঠিক নয়। রবীন্দ্র জাদেজা সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ট্রোলড হচ্ছেন।

জাদেজা বর্তমানে ইংল্যান্ডে আছেন। ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে ভারতকে। টেস্ট সিরিজের আগে ভারত ও কাউন্টি নির্বাচন একাদশের মধ্যে তিন দিনের অনুশীলন ম্যাচ খেলা হয়েছিল। এই অনুশীলন ম্যাচটি ড্রয়ে শেষ হলেও রবীন্দ্র জাদেজা এই ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত অভিনয় করেছিলেন। উভয় ইনিংসে যথাক্রমে ৭৫ এবং ৫১ রান করেছিলেন জাদেজা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *