করোনায় অসুস্থ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব? প্রাক্তন ক্রিকেটারের উপর করা হল এই ব্যবস্থা 1

দেশজুড়ে করোনা ভ্যাকসিনেশনের দ্বিতীয় পর্বের তৃতীয় দিন টিকা নিলেন ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক ও প্রাক্তন ক্রিকেটার কপিল দেব। এদিন তিনি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করলেন। কপিল দেব প্রাইভেট হাসপাতাল ফোর্টিসে টিকা নিলেন। এর আগে মঙ্গলবার ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী আহমেদাবাদের অ্যাপোলো হাসপাতালে কোভিড -১৯ টিকা নিয়েছিলেন।

Delhi Veteran cricketer Kapil Dev received his first dose of COVID19 Vaccine at Fortis Hospital

শাস্ত্রী লিখেছিলেন, “আমি আহমেদাবাদের অ্যাপোলো হাসপাতালে কোভিড -১৯ ভ্যাকসিন চলাকালীন কান্তাবেন এবং তাঁর দল যে পেশাদারিত্ব দেখিয়েছি তাতে আমি গভীরভাবে মুগ্ধ।” এখন রবি শাস্ত্রীর বয়স ৫৮ বছর। ভারতীয় দলের হেড কোচ এবং প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার টুইট করেছেন, “কোভিড -১৯ ভ্যাকসিন তার প্রথম ডোজ পেলাম। চিকিত্সক এবং বিজ্ঞানীদের ধন্যবাদ যারা মহামারীর বিরুদ্ধে ভারতীয় পতাকার মান উচ্চ করেছেন।”

তবে ভারতীয় দলের অন্য কোনও সদস্য ভ্যাকসিন পেয়েছেন কিনা তা এখনও জানা যায়নি। গোটা দেশ জুড়ে করোনা টিকা অভিযানের দ্বিতীয় পর্বটি ১ মার্চ সোমবার থেকে শুরু হয়েছে, যার আওতায় প্রবীণ নাগরিক এবং ৪৫ বছরের বেশি বয়সী গুরুতর রোগে আক্রান্ত ব্যক্তিদের টিকা দেওয়া হচ্ছে।

Image

কপিল দেবের এই ভ্যাকসিন নেওয়া জরুরি ছিল কারণ কয়েকদিন আগেই তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন। সেই কারণেই হরিয়ানা হ্যারিকেনের অ্যাঞ্জিওপ্লাস্টি করাতে হয়। এখন যদিও তিনি সুস্থ আছেন, তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে করোনার ভ্যাকসিন নিয়ে নিলেন। অন্যদিকে এর আগে শাস্ত্রী টুইটারে টিকা নেওয়ার ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হচ্ছে। এরপরই টুইটার ব্যবহারকারীরা শাস্ত্রীর এই পোস্টে ট্রোল করছেন। শাস্ত্রী যাই পোস্ট করেন তার জন্যই আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *