ঋষভ পন্থের পর ভারতীয় দলের এই গুরুত্বপূর্ণ সদস্য করোনার এই ভয়ঙ্কর ভ্যারিয়েন্টে আক্রান্ত হলেন 1

ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দল আরও একটি বড় ধাক্কা খেয়েছে। ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের পর সাপোর্ট স্টাফের আরও একজন সদস্য করোনার পজিটিভ হতে পেরেছেন। এই তথ্য পাওয়ার পরে, সমর্থন কর্মীদের আরও তিনজন সদস্যকে বিচ্ছিন্ন করা হয়েছে। চার স্টাফ সদস্য এবং ঋষভ পন্থ ডারহাম ভ্রমণ করবেন না। দলের বাকিরা ডারহামের একটি অনুশীলন ম্যাচের জন্য পুনরায় দলবদ্ধ হতে প্রস্তুত। বৃহস্পতিবার একাধিক গণমাধ্যম প্রতিবেদনে এ কথা জানানো হয়েছিল।

Rishabh Pant COVID 19 positive Ind vs Eng Test Series Euro Cup|Ind vs Eng  Test Series: टीम इंडिया में हुई कोरोना की एंट्री, ऋषभ पंत हुए कोविड  संक्रमित| Hindi News

নিউজ এজেন্সির ভাষ্যমতে, ইংল্যান্ডের করোনার তদন্তে ভারতীয় ক্রিকেট দলের নিক্ষেপ বিশেষজ্ঞ দয়ানন্দ জারানীকে ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। বিসিসিআইয়ের একটি সূত্র মতে, পন্থ আট দিনের জন্য বিচ্ছিন্নভাবে রয়েছেন। সূত্র মতে, তিনি এই মুহূর্তে কোনও উপসর্গ দেখছেন না। বিসিসিআইয়ের সহ সভাপতি রাজীব শুক্লা এর আগে নিউজ এজেন্সি এএনআইয়ের সাথে কথা বলেছেন এবং খেলোয়াড়ের নাম না দিয়েই বলেছিলেন যে যার কোভিড ১৯ পরীক্ষা ইতিবাচক এসেছে, তাকে দুদিন পর আবার পরীক্ষা করা হবে। শুক্লা সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, “হ্যাঁ, একজন খেলোয়াড়কে ইতিবাচক পাওয়া গেছে। তার লক্ষণ ছিল। নাম প্রকাশ করব না। তিনি দলের সাথে হোটেলে থাকছিলেন না। তিনি তার আত্মীয়দের সাথে থাকতেন। তিনি বিচ্ছিন্ন হয়ে আছেন। আটদিন আগে তাকে ইতিবাচক অবস্থায় পাওয়া গেছে। দু’দিন পর আবার তাকে পরীক্ষা করা হবে।”

India vs England Test 2021: Jay Shah warned Indian crickets about Covid  situation after World Test Championship final dgtl - Anandabazar

তিনি আরও বলেছিলেন যে, “আপনি সচেতন হবেন যে আমাদের সচিব জয় শাহ সমস্ত খেলোয়াড়কে নিয়ম অনুসরণ করতে বলে চিঠি লিখেছেন।” বোঝা যায় যে পন্থ ভাইরাসের ডেল্টা ভেরিয়েন্টে সংক্রামিত, যার কারণে ইংল্যান্ডে সংক্রমণের ঘটনা বাড়ছে। শাহ তার চিঠিতে খেলোয়াড়দের জনাকীর্ণ অঞ্চলে যাওয়া এড়াতে বলেছিলেন, যেহেতু দলের খেলোয়াড়দের দেওয়া কোভিশিল্ড ভ্যাকসিন কেবল সংক্রমণ রোধ করতে পারে, এটি ভাইরাসের বিরুদ্ধে সম্পূর্ণ অনাক্রম্যতা দেয় না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *