রবি শাস্ত্রীর পর এই ব্যক্তিকে ভারতীয় টিমের হেড কোচ হিসেবে চান পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট 1

পাকিস্তান দলের সাবেক অধিনায়ক সালমান বাট আজকাল তার ইউটিউব চ্যানেল চালাচ্ছেন যেখানে তিনি ক্রিকেটের প্রতিটি বিষয় নিয়ে কথা বলেন। দল যাই হোক না কেন, বাট তার মনের কথা বলতে লজ্জা পান না এবং এইবারও একই রকম করা হয়েছে যেখানে এইবার বাট টিম ইন্ডিয়া সম্পর্কে কথা বলেছেন। হ্যাঁ, টিম ইন্ডিয়ার নতুন কোচ সম্পর্কে সালমান বাট তার মতামত দিয়েছেন। এই বছরের অক্টোবরে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হবে। কিছু রিপোর্ট অনুসারে, শাস্ত্রী সেই পদে আর আবেদন করবেন না যার পরে নতুন কোচের খোঁজ শুরু হবে। এর পরিপ্রেক্ষিতে এখন পাকিস্তানি খেলোয়াড় সালমান বাট তার বক্তব্য দিয়েছেন।

vikram rathour can be india next coach: विक्रम राठौड़ बन सकते हैं टीम  इंडिया के अगले कोच - Navbharat Times

বাটের মতে, বিক্রম রাঠোর ছিলেন তার সময়ের স্টাইলিশ ব্যাটসম্যান। আপনাকে জানিয়ে রাখি যে বর্তমানে বিক্রম রাঠোর টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ। সালমান বাট কেন বিক্রম রাঠোড়ের নাম নিলেন? কোচ যিনি পদে আসবেন তাকে দলের সাথে মানিয়ে নিতে হবে, বাট বিশ্বাস করেন যে বিক্রম বর্তমান দলের সাথে একটি ভাল সম্পর্ক রাখে। সালমান বলেছিলেন যে যদি অন্য কোন বিদেশী কোচ প্রযোজ্য না হয়, তাহলে রাঠোরকে কোচ করা যেতে পারে।

Vikram Rathour: मोठी बातमी : रवी शास्त्रींचा सहकारीच होणार टीम इंडियाचा नवा  प्रशिक्षक - vikram rathour can be team india next head coach he can replace ravi  shastri | Maharashtra Times

বিক্রম রাঠোর, যাকে সালমান বাট সমর্থন করছেন, বর্তমানে টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ। এছাড়াও, রাঠোর কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক কোহলির সাথে ভালভাবে মিলিত হন। বিক্রম রাঠোর ভারতের হয়ে ৬টি টেস্ট ম্যাচ খেলেছেন ও সাতটি ওয়ানডেতেও অংশ নিয়েছেন। ২০১৯ বিশ্বকাপের পর রাঠোর দলের ব্যাটিং কোচ হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *