নির্বাসনের পর এবার বড় শাস্তির মুখে পড়ল গোটা ইংল্যান্ড দল, এই অপরাধের জন্য পেল সাজা 1

লর্ডসে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে স্লো ওভার রেটের জন্য ইংল্যান্ড দলকে জরিমানা করা হয়েছে। ইংলিশ দলকে ম্যাচ ফির ৪০ শতাংশ জরিমানা করা হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এ তথ্য দিয়েছে। ইংল্যান্ডের অধিনায়ক জো রুট নিজের ভুল স্বীকার করেছেন। ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যে খেলা প্রথম টেস্ট ম্যাচটি ড্রয়ে শেষ হয়েছিল। রান তাড়া করতে গিয়ে ইংলিশ ব্যাটসম্যানদের রক্ষণাত্মক পদ্ধতির সমালোচনা করেছিলেন অনেক প্রাক্তন ক্রিকেটার।

Dominic Bess added to England squad for 2nd Test against Kane Williamson's New Zealand | Cricket News

পেনাল্টিটি আইসিসির ম্যাচ রেফারি ক্রিস ব্রডের দ্বারা চাপিয়ে দেওয়া হয়েছিল কারণ জো রুটের দল নির্ধারিত সময়ের চেয়ে দুই ওভারের কম বোলিং করেছিল। “স্লো ওভার রেটের অপরাধ সম্পর্কিত খেলোয়াড় এবং খেলোয়াড়দের সমর্থন কর্মীদের আচরণবিধি বিধির ২.২২ অনুসারে খেলোয়াড়কে নির্ধারিত সময়ে দলের বাউলের ​​প্রতিটি ম্যাচের জন্য ২০ শতাংশ জরিমানা করা হবে।” আইসিসি একটি বিজ্ঞপ্তিতে বলেছে। রুট অপরাধ এবং প্রস্তাবিত বাক্য মেনে নিয়েছিল, যার জন্য কোনও আনুষ্ঠানিক বিচারের প্রয়োজন হয় না।

England cricket team has been fined for slow over rate in 1st test match against New Zealand played at Lords - INDIA TIP Hindi News

অন-ফিল্ড আম্পায়ার মাইকেল গফ এবং রিচার্ড ক্যাটলব্রো, তৃতীয় আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থ এবং চতুর্থ আম্পায়ার মাইক বার্নসের বিরুদ্ধে হোম দলের বিরুদ্ধে এই অভিযোগের অভিযোগ তোলা হয়েছিল। ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচটি ১০ ​​থেকে ১৪ জুন এজবেস্টনে অনুষ্ঠিত হবে। ইসিবি তাদের প্রথম বোলার অলি রবিনসনকে প্রথম টেস্টের পরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাসপেন্ড করেছে। অশ্লীল ও বর্ণবাদী মন্তব্যের জন্য ২০১২ এবং ২০১৩ সালে রবিনসনকে টুইটারে প্রচন্ডভাবে কটূক্তি করা হয়েছিল। লর্ডসে খেলা প্রথম টেস্ট ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে অভিষেক ঘটে তার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *