লজ্জার হারের পর টিম ইন্ডিয়াকে এই টোটকা দিলেন রণবীর সিং, বললেন এমনটা হলে জিতবেই ভারত 1

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ভারত আট উইকেটে পরাজিত হয়েছিল। এই পরাজয়ের সাথে টিম ইন্ডিয়া পাঁচ ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে ২-১ ব্যবধানে পিছিয়ে পড়ে। অধিনায়ক বিরাট কোহলি অপরাজিত ৭৭ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন, তবে জস বাটলারের ৮৩ রানের দ্রুত ইনিংস তাকে ছাপিয়ে যায়।

লজ্জার হারের পর টিম ইন্ডিয়াকে এই টোটকা দিলেন রণবীর সিং, বললেন এমনটা হলে জিতবেই ভারত 2

টিম ইন্ডিয়ার এই পরাজয়ের পরে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের একটি টুইট খুব ভাইরাল হচ্ছে। রণবীরের খেলাধুলার প্রতি অনেক আগ্রহ এবং ১৯৮৩ বিশ্বকাপজয়ী টিম ইন্ডিয়া নিয়ে নির্মিত সিনেমায় তাঁকে অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

Ranveer Singh transforms into Kapil Dev for 83 | Entertainment News,The  Indian Express

রণবীর টুইটারে লিখেছিলেন, “কোনও ব্যাপার নয় … জসপ্রীত বুমরাহের প্রত্যাবর্তনের জন্য শুধু অপেক্ষা করুন … তারপরে এটি সম্পূর্ণ আলাদা গল্প হবে।” এই টি টোয়েন্টি সিরিজে বুমরাহ টিম ইন্ডিয়ার অংশ নন। বুমরাহ সম্প্রতি স্পোর্টস অ্যাঙ্কর সঞ্জনা গণেশনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং বর্তমানে ক্রিকেট থেকে বিরতিতে রয়েছেন। এর পরে ভারতকে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে, যেখানে বুমরাহ ফিরে আসতে পারেন।

রণবীর সিংয়ের এই টুইটটিতে ভক্তরা কিছু মজার মন্তব্য করেছেন –

ম্যাচটি নিয়ে কথা বললে ইংল্যান্ড টস জিতে প্রথমে ভারতকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছিল। ভারত ২০ ওভারে ছয় উইকেটে ১৫৬ রান করেছে। বিরাট কোহলি ছাড়া অন্য কোনও ব্যাটসম্যান বিশেষ কিছু করতে পারেননি। ইংল্যান্ডের হয়ে মার্ক উড তিনটি উইকেট নিয়েছিলেন। জবাবে ইংল্যান্ড দুটি উইকেট হারিয়ে ১৮.২ ওভারে ১৫৮ রান করে ম্যাচটি জিতে যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *