৬৫ দিন পর স্ত্রীকে পেয়ে ইংল্যান্ডের রাস্তায় নাচতে শুরু করে দিলেন সূর্যকুমার যাদব! ভাইরাল ভিডিও 1

ভারতীয় ক্রিকেট দল আজকাল ইংল্যান্ডে আছে যেখানে এটি পাঁচটি টেস্ট ম্যাচের একটি সিরিজ খেলছে। প্রথম টেস্ট ড্র হওয়ার পর লর্ডস টেস্টে ভারত প্রত্যাবর্তন করে এবং জয়লাভ করে। এই জয়ের পর, সম্প্রতি দলে যোগ দেওয়া সূর্য কুমার যাদবও পেয়েছেন একটি বিশেষ উপহার। সূর্য অবশেষে ৬৫ দিন পরে তার স্ত্রী দেবীশা শেট্টির সাথে দেখা করলেন।

সূর্য কুমার ৬৫ দিন পরে তার স্ত্রীর সাথে দেখা করেন, এরপর দুজনকেই লন্ডনের রাস্তায় নাচতে দেখা যায়। সূর্যকুমার যাদব নিজেই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এর ভিডিও শেয়ার করেছেন। সূর্যকুমার যাদব শেয়ার করা ভিডিওতে তাঁকে লন্ডনের রাস্তায় দেবীশার সঙ্গে নাচতে দেখা গেছে। তিনি ভিডিওতে লিখেছেন, “৬৫ দিন পর যখন আপনি তাকে দেখবেন, লন্ডনের রাস্তায় দেবীশার সাথে নাচবেন।” মানুষ এই ভিডিওটি খুব পছন্দ করে। কিছু ভক্তও এই দম্পতির নাচের প্রশংসা করেছেন।

India vs England: Prithvi Shaw, Suryakumar Yadav join Team India, available  for third Test – see pic | Cricket News | Zee News

সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের আগে শুভমান গিল, ওয়াশিংটন সুন্দর এবং আবেশ খানের ইনজুরির পর প্রতিস্থাপন হিসেবে ২ আগস্ট যুক্তরাজ্যে এসেছিলেন। সূর্য আগে শ্রীলঙ্কায় ছিলেন, যদিও তাঁর স্ত্রী তাঁর সঙ্গে ছিলেন না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *