AFG vs SL: শ্রীলঙ্কার নটে গাছ মুড়োতে মরিয়া আফগানিস্তান, ম্যাচ জিততে দলে সুযোগ পেলেন এই মারকাটারি খেলোয়াড় !! 1

AFG vs SL: অস্ট্রেলিয়ায় শুরু হয়ে গিয়েছে ২০২২ টি-২০ বিশ্বকাপ। মঙ্গলবার মুখোমুখি হবে আফগানিস্তান ও শ্রীলঙ্কা। তালিকায় ২ পয়েন্ট নিয়ে আফগানিস্তান বর্তমানে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে, শ্রীলঙ্কা এই মুহুর্তে টেবিলের শেষ অবস্থানে রয়েছে। আফগানিস্তান এখনও পর্যন্ত টুর্নামেন্টে তিনটি ম্যাচ খেলেছে, যেখানে তারা একটিতে হেরেছে এবং বাকি দুটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সুপার ১২ পর্বে এটি হবে তাদের শেষের আগের ম্যাচ। টুর্নামেন্টে এখনও পর্যন্ত একটি জয় ও দুটি পরাজয়ের শেষের দিকে রয়েছে শ্রীলঙ্কা। তারা এই ম্যাচে জয়ের রাস্তা ফিরে পেতে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করবে।

AFG vs SL, Gabba, Brisbane Weather and Pitch Report:

AFG vs SL: শ্রীলঙ্কার নটে গাছ মুড়োতে মরিয়া আফগানিস্তান, ম্যাচ জিততে দলে সুযোগ পেলেন এই মারকাটারি খেলোয়াড় !! 2

আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে ব্রিসবেনের গাব্বায়। গাব্বা এমন একটা মাঠ যেখানে উইকেট থেকে পেসাররা সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই পেস বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। ম্যাচের সময়ে তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৫৩ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার সম্ভাবনা নেই। ম্যাচের সময় ২১ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে।

মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে আফগান দল

AFG vs SL: শ্রীলঙ্কার নটে গাছ মুড়োতে মরিয়া আফগানিস্তান, ম্যাচ জিততে দলে সুযোগ পেলেন এই মারকাটারি খেলোয়াড় !! 3

আফগানিস্তান বনাম শ্রীলঙ্কার লড়াইয়ে আফগানদের থেকে কিছুটা এগিয়ে রয়েছে শ্রীলঙ্কা। এই ম্যাচের জন্য মাঠে নামার আগে এই দুই দল মোট ৩বার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। এর মধ্যে শ্রীলঙ্কা সেই ২টি ম্যাচ জিতে নিয়েছে। বাকি ১টি ম্যাচ জিতে নিয়েছে আফগানিস্তান।

আফগানিস্তানের সম্ভাব্য সেরা একাদশ

নাজিবুল্লাহ জাদরান, হজরতুল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, উসমান গনি, মোহাম্মদ নবী, রহমানুল্লাহ গুরবাজ, আজমতুল্লাহ ওমরজাই, ফরিদ মালিক, ফজলহক ফারুকী, মুজিব উর রহমান, রশিদ খান

Leave a comment

Your email address will not be published.