মাইকেল ভনের মতে, কোহলি-উইলিয়ামসন নন, এই তিন তারকা ক্রিকেটার ফাইনালে চমক দেখাবেন 1

ভক্তরা অধীর আগ্রহে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের অপেক্ষায় রয়েছে। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সম্প্রতি বলেছিলেন যে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ডের দল বিরাটের নেতৃত্বাধীন ভারতকে ফাইনালে ফেলবে। মাইকেল ভন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলাকালীন তিন খেলোয়াড়ের নাম রেখেছেন। এতে কোহলি এবং উইলিয়ামসনের মতো কিংবদন্তীর নাম অন্তর্ভুক্ত নেই।

We Used to Say the Same About Rohit Sharma' - Kapil Dev Has Advice for Rishabh  Pant

মাইকেল ভন যে তিনজন খেলোয়াড়কে বেছে নিয়েছেন তাদের মধ্যে দুজন তরুণ খেলোয়াড় এবং একজন অভিজ্ঞ। ভন ক্রিকট্র্যাকারকে বলে যে এর মধ্যে প্রথম নাম কাইল জেমিসন। নিউজিল্যান্ডের এই ফাস্ট বোলার টেস্ট ক্রিকেটে দুর্দান্ত আত্মপ্রকাশ করেছেন। দ্বিতীয় অবস্থানে রয়েছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। তিনি গত কয়েক মাসে, বিশেষত অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছেন। তারপরে তিনি বি জে ওয়াটলিংয়ের নাম নেন। তিনি দীর্ঘদিন ধরে নিউজিল্যান্ডের হয়ে খেলছেন।

Kyle Jamieson, the 6'8” tall 'killa' and his success mantra - The Week

মাইকেল ভনের কথা শক্তিশালী। ঋষভ পন্থ গত সাত মাসে আন্তর্জাতিক ক্রিকেটে দুর্দান্তভাবে পারফর্ম করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে উদীয়মান নতুন ফাস্ট বোলার হলেন জেমিসন। তিনি নিজের দ্বিতীয় টেস্টে পাঁচ উইকেট নিয়েছিলেন। এতে বিরাট কোহলির উইকেটও অন্তর্ভুক্ত ছিল। বি জে ওয়াটলিং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষে অবসর ঘোষণা করছেন। এটিই তার শেষ টেস্ট হবে। ফাইনালে দুর্দান্ত পারফর্মেন্স করে ক্রিকেটকে বিদায় জানাতে চান।

New Zealand's BJ Watling names the toughest Indian bowlers faced in career  thus far | CricketTimes.com

১৮ জুন থেকে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে। ভারতের দল ইংল্যান্ডের উদ্দেশ্যে ২ জুন রওনা হবে। বর্তমানে ভারতীয় দল মুম্বাইয়ের একটি হোটেলে কোয়ারান্টাইনড রয়েছে। একই সঙ্গে নিউজিল্যান্ডের দল ইংল্যান্ডে পৌঁছেছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে তিনি ইংল্যান্ডের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *