বেধড়ক মার হরভজনের বলে, ক্যাটরিনার ব্যাটিং-এর ঝড় তুমুল ভাইরাল নেটমাধমে !! 1

বলিউড এবং ক্রিকেটের সম্পর্ক বহুদিন ধরেই, দুই পেশার মানুষজনকে প্রায়শই একাধিক পাবলিক প্ল্যাটফর্মে একসাথে দেখা যায়। তেমন আজ বিশ্বকাপের চলমান ম্যাচ ভারত বনাম দক্ষিণ আফ্রিকার কভারেজের সময় আবার দেখা গেছে বলিউড ও ক্রিকেটারদের। স্টার স্পোর্টসে, ক্যাটরিনা কাইফ, ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর আসন্ন ছবি ‘ফোন ভূত’-এর কাস্ট উপস্থিত ছিলেন। সেখানেই ক্যাটরিনাকে হরভজনের বলে চার, ছক্কা মারতে দেখা গেল।বেধড়ক মার হরভজনের বলে, ক্যাটরিনার ব্যাটিং-এর ঝড় তুমুল ভাইরাল নেটমাধমে !! 2

বিশ্বকাপের মঞ্চে প্রথম ম্যাচে পাকিস্তানকে ৪ উইকেটে পরাজিত করে আত্মবিশ্বাস নিয়ে নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলতে সিডনি পৌঁছায় ভারতীয় দল, রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদবের অর্ধশতরানের জেরে নেদারল্যান্ডস কে বড় ব্যবধানে পরাজিত করে গ্রুপের শীর্ষে পৌঁছে যায়, আজ মুখোমুখি ভারত ও দক্ষিণ আফ্রিকা। পার্থের মাঠে দক্ষিণ আফ্রিকান পেসার দের সামনে ভারতীয় ব্যাটসম্যানদের লড়াই হবে গুরুত্বপূর্ণ।

ক্যাটরিনা বনাম হরভজন সিং

বেধড়ক মার হরভজনের বলে, ক্যাটরিনার ব্যাটিং-এর ঝড় তুমুল ভাইরাল নেটমাধমে !! 3

এই কভারেজের সময়, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) প্রাক্তন ভারতীয় খেলোয়াড় আকাশ চোপড়া এবং হরভজন সিংয়ের বিরুদ্ধে ব্যাট করছিলেন। প্রথম দুই-তিনটি বলে ব্যাট বলের সাথে সম্পর্ক স্থাপন করতে পারছিলেন না, কিন্তু কিছুক্ষন পর ছন্দ খুঁজে পেলে ভাজ্জির বলে চার , ছক্কা হাঁকাতে শুরু করে দেন, সেটা দেখে বেশ আপ্লুত হয়েছিলেন হরভজন (Harbhajan Singh) ও আকাশ দুজনেই। ঘটনাটির ভিডিও প্রকাশিত হওয়ার পরেই রিতিমতন ভাইরাল।

ক্যাটরিনার প্রিয় ক্রিকেটার

বেধড়ক মার হরভজনের বলে, ক্যাটরিনার ব্যাটিং-এর ঝড় তুমুল ভাইরাল নেটমাধমে !! 4

প্রসঙ্গত ফোন ভূত ছবিতে সুন্দরী ভূতের চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। পরিচালক অমর কৌশিকের এই ছবি মুক্তি পাবে আগামী ৪ঠা নভেম্বর। পাশাপাশি এদিন নিজের প্রিয় ক্রিকেটারের নামও ফাঁস করলেন ক্যাটরিনা।তিনি প্রথমে তার স্বামী ভিকি কেই তার প্রিয় ক্রিকেটার হিসাবে নির্বাচন করেছিলেন কিন্তু পরে তিনি বলেন, “সারা বিশ্বে বিরাট কোহলিই আমার সবচেয়ে প্রিয় ক্রিকেটার। বিরাটের খেলা দেখতে আমি খুব পছন্দ করি, ওর মধ্যে জেতার একটি খিদে রয়েছে এবং ওর ম্যাচ টেম্পারমেন্ট টাও দারুন, পাকিস্তানের বিরুদ্ধে বিরাট দুর্দান্ত খেলেছে।”

Leave a comment

Your email address will not be published.